দিদিকে বলো, দিদি বলতে বলেছেন কিন্তু তিনি শুনবেন সেটা বলেননি, বললেন বাংলার বিধায়ক

243
দিদিকে বলো, দিদি বলতে বলেছেন কিন্তু তিনি শুনবেন সেটা বলেননি, বললেন বাংলার বিধায়ক/The News বাংলা
দিদিকে বলো, দিদি বলতে বলেছেন কিন্তু তিনি শুনবেন সেটা বলেননি, বললেন বাংলার বিধায়ক/The News বাংলা

তৃণমূল নেত্রির ‘দিদিকে বলো’ মানে তিনি এক মাত্র সৎ; আর দলের বাকিরা চোর বললেন কংগ্রেস বিধায়ক অধীর চৌধুরী। কংগ্রেসের এক দলীয় অনুষ্ঠান উপলক্ষে বুধবার হাওড়ায় এসে; এভাবেই কড়া ভাষায় রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন মুর্শিদাবাদের রবীনহুড অধীর চৌধুরী। ‘দিদিকে বলো’ প্রকল্প নিয়ে বলতে গিয়ে বাংলার বিধায়ক বললেন; দিদি বলতে বলেছেন কিন্তু তিনি শুনবেন সেটা বলেননি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পকে কটাক্ষ করে তিনি বলেন; “দিদি কে বলো! কি বলবে? দিদি বলেছেন আমি পিঠে বেঁধেছি কুলো; কানে দিয়েছি তুলো। তোমরা যতখুশি দিদিকে বলো”।

আরও পড়ুনঃ বেলি ড্যান্সের পরে জলসা করতে চলেছেন ইমরান খান

তিনি বলেন; দিল্লীর মোদীর বিরুদ্ধে এবং বাংলার দিদির বিরুদ্ধে কংগ্রেসের লড়াই। এই লড়াই কঠিন হলেও কংগ্রেসকে লড়ে যেতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাটমানি ফেরত দেবার প্রসঙ্গেও অধীর আক্রমণ করেন তৃণমূল নেতা ও মুখ্যমন্ত্রিকে।

দিদিকে বলো প্রসঙ্গে চ্যালেঞ্জ করে তিনি বলেন; “যদি কেউ আমাকে এসে বলে যে সে; দিদিকে বলো তে ফোন করে সরাসরি দিদির সাথে কথা বলেছে ও তার সমস্যার সমাধান হয়েছে; আমি তাকে ১০০০ টাকা পুরস্কার দেব বলে”।

আরও পড়ুনঃ অর্থনীতি নিয়ে মুখে কুলুপ, গরুর নামে খাড়া হয় মোদীর চুল

বহরমপুরের সাংসদ ও লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর রঞ্জন চৌধুরী মমতা বন্দ্যোপাধ্যায়েকে রাজনৈতিক ভাবে বিঁধলেন এদিন। তিনি আরো বলেন “দিদি বলতে বলেছে; কিন্তু তিনি শুনবেন সেটা বললেন নি। তাই দিদিকে আপনি বলে যান। যত খুশি বলে যান। আপনার পকেটের পয়সা খরচ করে আপনি বলেই যান। তিনি শুনতে আসবেন না”।

“রাজ্যের মানুষের সামনে মমতা বন্দ্যোপাধ্যায় প্রমান করেছেন; তিনি সৎ আর তার দলের বাকিরা চোর। এত বছর ধরে সবাই কমিয়ে গেল আর আপনি জানলেন না”? অধীর চৌধুরী ব্যঙ্গ করে বলেন হিন্দুরা ভরসা করেন ভগবানকে; মুসলিমরা আল্লাহকে; কংগ্রেস ভরসা করে দেশের মানুষকে আর দিদির এখন প্রশাসন ভরসা।

আরও পড়ুনঃ আসাম এনআরসি-তে বাদ যাওয়া ৯০ শতাংশই হিন্দু, এনআরসি কাল হবে বিজেপির

অধীর চৌধুরী আরও বলেন; “দিদি এখন শুধু নিজেকে বাঁচাতে চাইছেন কিন্তু দিদি আপনি বাঁচবেন না। আপনার হাল বেহাল হয়েছে। বাংলার মানুষ আপনার মুখোশ চিনে ফেলেছে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন