শিবলিঙ্গে কন্ডোম পরানো বিতর্কে, সায়নীর পাশে দাঁড়ালেন মমতা

12687
শি'বলিঙ্গে ক'ন্ডোম পরানো বিতর্কে, সায়নীর পাশে দাঁড়ালেন মমতার
শি'বলিঙ্গে ক'ন্ডোম পরানো বিতর্কে, সায়নীর পাশে দাঁড়ালেন মমতার

শিবলিঙ্গে কন্ডোম পরানো বিতর্কে; সায়নীর পাশে দাঁড়ালেন মমতা। এদিন পুরুলিয়ার জনসভা থেকে; সায়নী ঘোষের মন্তব্য নিয়ে বিতর্কে; মুখ খুলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মমতা পরিষ্কার বলেন; “সায়নী ফিল্মে কাজ করে। তাকে ধমক দিচ্ছে বিজেপি। বাংলায় ধমকালে, মানুষ মুখটা লিউকোপ্লাস্ট দিয়ে; বন্ধ করে দেবে”। ২০১৫তে শিবরাত্রির দিন, সায়নীর টুইট করা; একটি ব্যঙ্গচিত্রে দেখা যাচ্ছে শিবলিঙ্গের মাথায় কন্ডোম পরাচ্ছেন; বুলা দি নামে একটি চরিত্র। সেই নিয়েই শুরু হয় বিতর্ক। দু’র্গাপুজোর অষ্টমীতে, গরুর মাংস খাওয়া নিয়ে; ভোটের আগে শুরু হয়েছে বিতর্ক।

সম্প্রতি এক টেলিভিশন শোয়ে অংশগ্রহণ করে; বাঙালিয়ানার রুপ নিয়ে কিছু মন্তব্য করেন সায়নী। এতেই বিতর্ক বাঁধে। এরপর তাঁর বিরুদ্ধে হিন্দু ধর্মের বিরোধিতার; অভিযোগ ওঠে সোশ্যাল সাইটে। প্রকাশ্যে আসে সায়নীর করা একটি টুইট। সায়নীর টুইট করা ওই ব্যঙ্গচিত্রে দেখা যাচ্ছে; শিবলিঙ্গের মাথায় কন্ডোম পরাচ্ছেন বুলা দি নামে একটি চরিত্র। এতে নিজেদের ধর্মীয় ভাবাবেগ আহত হয়েছে; বলে জানান কিছু মানুষ।

আরও পড়ুনঃ “কিডনি দিচ্ছি, চাকরি দিন” নন্দীগ্রামে মমতার জনসভায় বেকারদের পোস্টার

‘বাঙালি অস্মিতা’ নিয়ে বলতে গিয়ে; জয় শ্রী রাম টেনে আনেন সায়নী। বলেন, “ভয় দেখানোর জন্য; বাইকে শয়ে শয়ে ছেলেরা জয় শ্রী রাম রণধ্বনি দিচ্ছেন। ঈশ্বরের নাম ভালবেসে বলুন। এটা তো আমাদের সংস্কৃতি নয়”। এই নিয়েই বিতর্ক শুরু হয়েছে; সামাজিক যোগাযোগ মাধ্যমে। শিবলিঙ্গে কন্ডোম পরানো ছবি নিয়ে; সায়নীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন; তথাগত রায় সহ অনেক বিজেপি নেতা।

আরও পড়ুনঃ বিজেপি নেতা আনিসুর রহমান জেলে, মমতা বন্দ্যোপাধ্যায় দোষ দিলেন রাজ্যের পুলিশ প্রশাসনকেই

এবার সেই শিবলিঙ্গে কন্ডোম পরানো বিতর্কেই; সায়নীর পাশে দাঁড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই ইস্যুতে বিজেপিকে; আ’ক্রমণ করলেন তিনি। এদিন পুরুলিয়া জনসভা থেকে, মমতা বলেন; “বাংলায় ধমকানো যাবে না, ক্ষমতা থাকলে; সায়নীর গায়ে হাত দিয়ে দেখাক”। সায়নীর পাশে দাঁড়িয়ে, এদিন মমতা পরিষ্কার বলেন; “ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখাও। নাতনির বয়সী মেয়ে; তাঁকে প্রতিদিন হু’মকি দিচ্ছে। ওর বলার অধিকার আছে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন