মমতা ব্যানার্জীকে চন্দ্রযানে বেঁধে চাঁদে পাঠানো হোক, মহাকাশযানের পিঠে মমতার ছবি ভাইরাল

800
মমতা ব্যানার্জীকে চন্দ্রযানে বেঁধে চাঁদে পাঠানো হোক, মহাকাশযানের পিঠে মমতার ছবি ভাইরাল/The News বাংলা
মমতা ব্যানার্জীকে চন্দ্রযানে বেঁধে চাঁদে পাঠানো হোক, মহাকাশযানের পিঠে মমতার ছবি ভাইরাল/The News বাংলা

মমতা ব্যানার্জীকে চন্দ্রযান এর সঙ্গে বেঁধে চাঁদে পাঠানো হোক; ভারতের চন্দ্র অভিযান নিয়ে বলতে গিয়ে এমনই বিতর্কিত মন্তব্য করে বসলেন বঙ্গ বিজেপি নেতা রাহুল সিনহা। আর এই খবর প্রচার হতেই; মহাকাশযানের পিঠে মমতার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। মমতার ছবি দিয়ে; বিতর্কিত মন্তব্য করে; মমতাকে টলানো যাবে না; পরিষ্কার জানিয়ে দিয়েছে তৃণমূল। তবে এই মন্তব্য ও বিতর্কিত ছবি নিয়ে সরগরম রাজ্য রাজনীতি।

রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি রাহুল সিনহা; মমতা ব্যানার্জীকে আক্রমণ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন। ভারতীয় মজদুর ট্রেড ইউনিয়ের এক সভায় রাহুল বলেন; “চন্দ্রযান ২ উৎক্ষেপণের আগে ভাবছিলাম; ইসরোর বিজ্ঞানীদের বলব; চন্দ্রযানের পিছনে এটাকে (মমতা ব্যানার্জী) বেঁধে নিয়ে যান”। রাহুল সিনহা মমতা ব্যানার্জীকে চন্দ্রযান এর সঙ্গে বেঁধে চাঁদে পাঠানোর মন্তব্যের পর; তৃণমূলকে আক্রমণ করে বলেন; “তৃণমূল কংগ্রেস হল দেশের কলঙ্ক”।

আরও পড়ুনঃ ইসরোর চন্দ্রাভিযান সাফল্যে মুগ্ধ নাসা, ভারতের সঙ্গে মহাকাশ পদক্ষেপ নিল আমেরিকা

চাঁদের বুকে খোঁজ পাওয়া ল্যান্ডার বিক্রমের সঙ্গে যোগাযোগ ফিরে পেতে; ব্যস্ত ইসরোর বিজ্ঞানীরা। ঠিক তখনই ইসরোর চন্দ্রযান অভিযান ঘিরে; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেলাগাম আক্রমণ বিজেপির৷ দিলীপ ঘোষের পর এবার মমতাকে কাঠগড়ায় তুলে; বিস্ফোরক মন্তব্য বিজেপি নেতা রাহুল সিনহার৷

অভিযোগ এর পরেই মহাকাশযানের পিঠে মমতার ছবি; ভাইরাল করতে মাঠে নেমে পড়েছে গেরুয়া শিবিরের আইটি সেন। মহাকাশযানের পিঠে মমতার ছবি; ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

রাহুল সিনহার মন্তব্য; “সার্জিক্যাল স্ট্রাইক হল; সারাদেশ আনন্দ করল৷ কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন; প্রমাণ কোথায? এবার মমতা ব্যানার্জি বলবেন; চন্দ্রযান যে চাঁদে গিয়েছে তার প্রমাণ কোথায়? ওইগুলি যে চাঁদের ছবি তার প্রমাণ কী?”। সেই কারণেই আমি; চন্দ্রযান যাওয়ার আগে ইসরোর বৈজ্ঞানিকদের বলব; চন্দ্রযানের পিছনে এটাকে বেঁধে নিয়ে যান৷ তাহলেই প্রমাণ পেয়ে যাবে৷ দেখে আসবে সেখানে কী হচ্ছে”৷

এর আগে চন্দ্রযান অভিযান ‘ব্যর্থতা’র দায়; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরে চাপিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ৷ রাজ্যের বিজেপি সভাপতি বলেছিলেন; “মমতার বাগড়া দেওয়ার জন্যই এটা কেঁচে গিয়েছে৷ তিনি কারও ভাল চান না৷ আর সব ব্যাপারে বাগড়াদেন”৷ তবে বিজেপি নেতাদের আক্রমণের উত্তর দেননি তৃণমূল নেতারা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন