মোদীকে নিয়ে ম্যান ভার্সেস ওয়াইল্ড শো পৌঁছল বিশ্বের সর্বাধিক মানুষের কাছে

149
মোদীকে নিয়ে ম্যান ভার্সেস ওয়াইল্ড শো পৌঁছল বিশ্বের সর্বাধিক মানুষের কাছে/The News বাংলা
মোদীকে নিয়ে ম্যান ভার্সেস ওয়াইল্ড শো পৌঁছল বিশ্বের সর্বাধিক মানুষের কাছে/The News বাংলা

১২ই আগস্ট রাত ন-টায় ডিসকভারি চ্যানেল সম্প্রচারিত হওয়া; ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’র নতুন এপিসোড; বিশ্বের সর্বাধিক ট্রেন্ডিং টেলিভিশন ইভেন্ট। সবচেয়ে বেশি সোশ্যাল মিডিয়ায় মানুষের কাছে পৌঁছেছে এই টিভি শো-টি। এদিন বেয়ার গ্রিলস টুইট করে জানান; ৩.৬ বিলিয়ন মানুষ সোশ্যাল মিডিয়ায় এই টিভি শোটি দেখেন; যা বর্তমানে বিশ্বের সবচেয়ে বেশি মানুষের কাছে ছড়িয়েছে।

এদিন বিয়ার গ্রিলস টুইটে জানান; এতোদিন বিশ্বে সবচেয়ে বেশি ৩.৪ বিলিয়ান সোশ্যাল ইম্প্রেশন ছিল ‘সুপার বাওল ৫৩’ নামক একটি শো-এর। এবার সেই রেকর্ড ভাঙেছে মোদী ও গ্রিলসের শো। তাঁদের শো পৌঁছে গেছে ৩.৬ বিলিয়ান মানুষের কাছে।

আরও পড়ুনঃ ফেসবুক হোয়াটসঅ্যাপেও মোদীর আধার লিংক, কি জানালো সুপ্রিম কোর্ট

যদিও; কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায়; মোদীর এই শো সবচেয়ে নীরস একটি টিভি শো; বলে সমালোচনায় ছড়িয়ে পরে। তবুও এদিন বিয়ার গ্রিলসের টুইট থেকে অন্য রূপই ধরা পরে। বিশ্বের শীর্ষ সংখ্যক মানুষের কাছে টিভি-শোটি পৌঁছনোয় খুশি উভয়েই। এই খুশিতে বিয়ার ধন্যবাদও জানিয়েছেন সকল দর্শককে।

এই এপিসোডে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে; ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’র বিয়ার গ্রিলস। উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে; অনুষ্ঠানটির শুটিং হয়। এখানে একেবারে অন্যরকম রূপেই দেখা যায়; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। এই এপিসোডে প্রধানমন্ত্রী মোদী বলেছেন; “বন্যপ্রাণী বিপদজনক ভাবার কোন কারণ নেই। যদি আমরা প্রকৃতির বিরুদ্ধে যাই; তখনই বিপদের সূত্রপাত হয়”।

আরও পড়ুনঃ ভারতীয় রাজনীতির গুরু মোদী অমিত, বিরোধী নেতারা অন্ধভাবে দুজনের পিছনে

‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’র এই এপিসোডে নরেন্দ্র মোদী ও বিয়ার গিলসের একসঙ্গে জঙ্গল ভ্রমণ; এর আগেও সমালোচনার মুখে পড়েছে। জানা গেছে; ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’র শুটিং চলাকালীন সময়ে পুলওয়ামায় জঙ্গি হামলা হয়। আর সেই সময় মোদী জঙ্গল ভ্রমনে ব্যস্ত ছিলেন।

তবে হাজার একটা সমালোচনা থাকা সত্ত্বেও; সবচেয়ে বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছেছে এই টিভি শোটি। তাই ৩.৬ বিলিয়ান দর্শকই প্রমান করে দিচ্ছে; ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’র এই এপিসোডের গুরুত্ব।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন