ভোট না দিলে কাজ পাবেন না সংখ্যালঘুরা, মানেকার মন্তব্যে সমালোচনা বিরোধীদের

239
ভোট না দিলে কাজ পাবেন না সংখ্যালঘুরা, মানেকার মন্তব্যে সমালোচনা বিরোধীদের/The News বাংলা
ভোট না দিলে কাজ পাবেন না সংখ্যালঘুরা, মানেকার মন্তব্যে সমালোচনা বিরোধীদের/The News বাংলা
Simple Custom Content Adder

তাকে ভোট না দিলে কাজ দেওয়া হবে না, এমনই বিতর্কিত মন্তব্য করলেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী মানেকা গান্ধী। উত্তরপ্রদেশের সুলতানপুরে এক প্রকাশ্য জনসভায় মানেকার বক্তব্যের একটি ভাইরাল হওয়া ভিডিওতে তাকে এরকমই বলতে শোনা যায়। আর এরপরেই সমালোচনার ঝড় শুরু হয়েছে দেশ জুড়ে।

আরও পড়ুনঃ বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব, চ্যালেঞ্জ অভিষেকের

নিজের জয়ের ব্যাপারে আশাবাদী হয়েই তিনি বলেন, তার জয় যদি সংখ্যালঘুদের সমর্থন ছাড়া হয়, সেটা খুবই খারাপ ব্যাপার। কিছু পেতে হলে কিছু দিতেও হয়; অতএব যদি তিনি সংখ্যালঘুদের ভোট না পান, তাহলে তাদের দাবি পালন করার আগেও তিনি ভেবে দেখবেন বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুনঃ তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জীর

এরপরেই তিনি বলেন, যারা ভোট দেবেন না তাঁদের জন্য কিছু করতে ইচ্ছে করবে না। এরপরেই দেশ জুড়ে সমালোচনার ঝড় বয়ে যায় তাঁর এই মন্তব্য ঘিরে। কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী মানেকা গান্ধী এমন মন্তব্য করতে পারেন, বিশ্বাস করতে পারছেন নে অনেকেই। দেশের পশু প্রেমী হিসাবে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া।

আরও পড়ুনঃ হিন্দু ও বৌদ্ধ ছাড়া দেশ থেকে তাড়ানো হবে বাকি অনুপ্রবেশকারীদের

সংখ্যালঘু সেলের একটি মিটিংয়ে তিনি তাদের আশ্বস্ত করে বন্ধুত্বের উদ্দেশ্যে ভোট দাবি করেন এবং বলেন তার আগের লোকসভা কেন্দ্র পিলিভিটে তিনি সবার জন্য কাজ করেছেন। জনগনের প্রতিনিধিত্ব করেই সেখানে তিনি নির্বাচিত হয়েছিলেন বলে জানান তিনি।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, বাঁকুড়ায় অভিষেক

ভিডিওটি ভাইরাল হতেই শো কজ নোটিস জারি করেছে সুলতানপুর জেলা ম্যাজিস্ট্রেট। কংগ্রেসের তরফে এই ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে। কংগ্রেসের মুখপাত্র রনদীপ সূরযেওয়ালা জানিয়েছেন, বিজেপি তাদের স্বাভাবসিদ্ধ পদ্ধতিতেই ধর্মের ভিত্তিতে মানুষকে ভাগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কংগ্রেস এই ইস্যু নিয়ে নির্বাচন কমিশনের দারস্থ হচ্ছে।

আরও পড়ুনঃ অস্ত্র নিয়ে রামনবমী পালন না করলে হিন্দুদের অস্তিত্ব থাকবে না
আরও পড়ুনঃ শিলিগুড়িতে রাহুলের হেলিকপ্টার নামার অনুমতি দিল না রাজ্য সরকার

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন