গাঁজা খেলে বৃদ্ধি পায় যৌন ক্ষমতা, এমনটাই বলছে সমীক্ষা

810
গাঁজা খেলে বৃদ্ধি পায় যৌন ক্ষমতা, এমনটাই বলছে সমীক্ষা/The News বাংলা
গাঁজা খেলে বৃদ্ধি পায় যৌন ক্ষমতা, এমনটাই বলছে সমীক্ষা/The News বাংলা

গাঁজা সেবন ভারতে নিষিদ্ধ। কিন্তু গাঁজা খাওয়ার বেশ কয়েকটি উপকার রয়েছে। গাঁজা খেলে বৃদ্ধি পায় যৌন ক্ষমতা; এমনটাই বলছে সমীক্ষা। গাঁজা খেলে খিদে খুব বেশি পায়; এটা অনেকেই কমবেশি জানে। কিন্তু কেন এটা হয়; সে কথা জানা আছে কি? পরিক্ষা করে জানা গেছে; গাঁজা খেলে শরীরের সব হরমোন গুলো সতেজ হয়ে ওঠে এবং হজম ক্ষমতা দ্বিগুণ বৃদ্ধি পায়; ফলে খাবার তাড়াতাড়ি হজম হয়ে যায় এবং খিদে পায়।

গাঁজা খেলে যৌন ক্ষমতা তিনগুণ বৃদ্ধি পায় বলে জানা গেছে ক্যানাডার এক সমীক্ষায়। গাঁজা সেবন করে যৌনতায় মত্ত হয়েছেন; এমন কয়েকজন যুগলের ওপর সমীক্ষা চালানো হয়। তাদের সবাই জানিয়েছেন; গাঁজা সেবন করার পর যৌন জীবন দারুণভাবে উপভোগ করেছেন তারা।

আরও পড়ুনঃ কি করে বুঝবেন ডেঙ্গু হয়েছে কিনা, রোগীর যত্ন নেবেন কিভাবে

পুরুষের ক্ষেত্রে সঙ্গমের সময় বৃদ্ধি পায় অনেকক্ষণ। এবং মহিলারাও জানিয়েছেন; তারা বেশ আবেদনময়ী হয়ে ওঠে গাঁজা সেবন করে যৌন ক্রীড়ায় মত্ত হলে। শুধু তাই নয়; এক ঝটকায় মনের বয়স অনেকটাই কমিয়ে দিতে পারে গাঁজা। যৌবনের থেকেও গাঁজা সেবন করে মধ্য বয়েসে বেশি উত্তেজক যৌন জীবন কাটাচ্ছেন বলেও জানিয়েছেন কিছু যুগল।

সমীক্ষাতে দেখা গেছে; গাঁজা খেলে মন ও মস্তিষ্কে অনেক কিছু পরিবর্তন ঘটে। গাঁজা যেহেতু শুষ্ক নেশা; সেই কারণে দ্রুত শরীরের খুব একটা ক্ষতি করে না। তবে রোজ খাওয়ার অভ্যাস থাকলে; তা অবশ্যই ক্ষতিকর। গাঁজা সেবন অনেকের কাছে নেশার উপকরণ।

আরও পড়ুনঃ ডেঙ্গির থেকেও বড় আতঙ্ক, সাবধান থাকুন এই লাল পোকা থেকে

ক্যানাডার বিজ্ঞানীদের মতে; গাঁজা এমন এক উদ্ভিদ যা মনের ওপর প্রভাব ফেলে। অন্যান্য নেশাদ্রব্য ব্যবহার থেকে বাঁচতে বা মানসিক রোগের চিকিত্‍সাতেও গাঁজার ব্যবহারের প্রচলন রয়েছে। মারিজুয়ানা বা গাঁজা একধরনের ওষুধ হিসাবে ব্যাবহার হয়ে থাকে। গাঁজা মৃগীরোগের চিকিত্‍সায় ওষুধের কাজ করে।

তবে যেহেতু ভারতে গাঁজা নিষিদ্ধ নেশার বস্তু বলেই ধরা হয়; তাই এই দেশে গাঁজা খেয়ে যৌন ক্ষমতা বাড়ানোর বা যৌন জীবনকে আরও রঙিন করার কোন উপায় নেই। এক্ষেত্রে ভারতীয় নারী পুরুষরা বঞ্চিত গাঁজা সেবন করে যৌনতায় মত্ত হওয়াতে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন