পাকিস্তান সেনা হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণে আহত মাসুদ আজহার

9929
ভয়াবহ বিস্ফোরণের খবর ছড়াল সোশ্যাল মিডিয়ায়, জখম মাসুদ আজহার/The News বাংলা
ভয়াবহ বিস্ফোরণের খবর ছড়াল সোশ্যাল মিডিয়ায়, জখম মাসুদ আজহার/The News বাংলা
Simple Custom Content Adder

পাকিস্তানের সেনা হাসপাতালে; ভয়াবহ বিস্ফোরণের খবর ছড়াল সোশ্যাল মিডিয়ায়। খবর পাওয়া যাচ্ছে; আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন; জইশ-ই-মহম্মদ প্রধান মাসুদ আজহার সহ আরও ১০ জন। যদিও এই খবরের সত্যতা; যাচাই করা সম্ভব হয়নি। পাকিস্তানের তরফেও কিছু বলা হয়নি; এই ঘটনা নিয়ে।

পাক সেনাবাহিনী; সংবাদমাধ্যমকে এই ঘটনা কভার করার; অনুমতি দেয়নি বলেই অভিযোগ নেটিজেনের। কোয়েটার এক সমাজকর্মী এহসান উল্লাহ মিয়াখাইলের অভিযোগ; মিডিয়াকে সম্পূর্ণ রূপে ব্ল্যাক আউট করেছে পাক সেনা। তাঁর দাবি, যে হাসপাতালে বিস্ফোরণটি হয়েছে; সেখানেই ভর্তি ছিলেন মাসুদ আজহার।

আরও পড়ুনঃ তৃণমূল বিজেপি গোষ্ঠীদ্বন্দ্ব, বাংলার সব এসপি অফিস ঘেরাও করল বিজেপি

মিয়াখাইল টুইটে লেখেন, ‘পাকিস্তানের রাওয়ালপিন্ডির সেনা হাসপাতালে বিরাট এক বিস্ফোরণ হয়েছে। এখানে জইশ-ই-মহম্মদ প্রধান মাসুদ আজহার ভর্তি আছেন। পাক সেনা মিডিয়াকে সম্পূর্ণরূপে ব্ল্যাক আউট করেছে। এই ঘটনা কভার না-করার জন্য সংবাদমাধ্যমকে কড়া নির্দেশ দিয়েছে সেনাবাহিনী’।

আরও পড়ুনঃ তিন নাবালক সহ মোট ছয়জন মিলে লাগাতার গণধর্ষণ নাবালিকাকে

বিস্ফোরণের কারণ; এখনও স্পষ্টভাবে জানা যায়নি। কারণ আর এক টুইটার ইউজারের দাবি, এটা একটা হামলার ঘটনা। সুতরাং ঘটনার সত্যতা এখনও প্রশ্নের মুখে। বিস্ফোরণ নাকি হামলা সে বিষয়ে প্রশ্ন উঠে আসছে। ঘটনা খতিয়ে দেখছে পাক প্রশাসন। আন্তর্জাতিক মহল এখন এই ঘটনার অনুসন্ধানে ব্যস্ত।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন