বর্ধমানে তৃণমূল দলীয় কার্যালয়ে ব্যপক ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

463
বর্ধমানে তৃণমূল দলীয় কার্যালয়ে ব্যপক ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে/The News বাংলা
বর্ধমানে তৃণমূল দলীয় কার্যালয়ে ব্যপক ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে/The News বাংলা

বর্ধমানে তৃণমূলের দলীয় কার্যালয়ে ব্যাপক ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ভোট শেষ হলেই বিজেপি কর্মী সমর্থকরা লাঠি হাতে ঝাঁপিয়ে পরে তৃণমূল পার্টি অফিসে। ভাঙচুর চালান হয় দলিয় অফিসে। এমনটাই অভিযোগ তৃণমূলের। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, দাবী বিজেপির।

উত্তপ্ত রাজনৈতিক আবহাওয়ার মধ্যে ভোট মিটলেও বর্ধমানে বিভিন্ন স্থানে অশান্তি এখনও অব্যাহত। আসানসোল ও বীরভূমের একাধিক বুথে ছাপ্পা ভোট, বুথ জ্যাম, হামলা পাল্টা হামলা গতকাল প্রত্যক্ষ করেছে জনসাধারণ। ভোটের পর ঝামেলা শুরু হয় বর্ধমানেও।

আরও পড়ুনঃ ভোটের দিন স্বয়ং প্রার্থীই ঘুম থেকে উঠলেন দুপুর ১২ টায়, বাংলায় ভোট রঙ্গ

এবার ভোট মিটে যাওয়ার পর তৃণমূলের ওপর আক্রমনের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বর্ধমানের নাড়িগ্রামের ঘটনা। অভিযোগ, ভোট শেষ হতেই সোমবার রাতে নাড়িগ্রামের তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালায় বহু বিজেপি সমর্থক।

দলীয় অফিস ভাঙচুরের সাথে তৃণমূলের দলীয় পতাকা ও ফ্লেক্স ছিঁড়়ে ফেলা হয় বলে অভিযোগ। পুরো ঘটনায় স্থানীয় বিজেপি নেতৃত্বের দিকেই আঙুল তুলেছে তৃণমূল। যদিও বিজেপির তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুনঃ তৃণমূলের ৪০ জন বিধায়ক আমার সঙ্গে প্রতিদিন যোগাযোগ রাখেন, বললেন মোদী

এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকেই দায়ী করেছে বিজেপি। তৃণমূলের মাটি হারিয়ে যাচ্ছে বলে দিশেহারা হয়েই তৃণমূল এসব করে বিজেপির ওপর দোষ চাপাতে চাইছে বলে বিজেপির দাবি। ঘটনায় এখনো উত্তপ্ত পরিস্থিতি পুরো নাড়িগ্রামে।

এলাকায় রয়েছে বিশাল পুলিশ বাহিনী। ঘটনার দিকে নজর রেখেছে নির্বাচন কমিশনও। তৃণমূল ও বিজেপির মধ্যে অভিযোগ ও পাল্টা অভিযোগের লড়াই চলছে। মঙ্গলবার রাতেও ফের বড় ধরণের ঘটনা ঘটার আশঙ্কায় আমজনতা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন