মি টু আন্দোলনে আবারও প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

33622
ওই নারী আমার পছন্দের সঙ্গে যান না, আবারও বিতর্কের বিষয় ডোনাল্ড ট্রাম্প/The News বাংলা
ওই নারী আমার পছন্দের সঙ্গে যান না, আবারও বিতর্কের বিষয় ডোনাল্ড ট্রাম্প/The News বাংলা
Simple Custom Content Adder

মার্কিন যুক্তরাষ্ট্রের এক সুন্দরী নারী; প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। এই অভিযোগ অস্বীকার করে প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন; ‘ওই নারী আমার পছন্দের সঙ্গে যান না’। তাঁর এই বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে জল্পনা।

ই জিন ক্যারল নামের এই নারী দ্য ওয়াল ম্যাগাজিনের কাছে; প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন। ৭৫ বছর বয়সী ক্যারল অভিযোগ করেন; নব্বইয়ের দশকে ডোনাল্ড ট্রাম্প; নিউইয়র্কের একটি মার্কেটে; তাঁর ওপর যৌন হামলা চালিয়েছিলেন। কিন্তু ট্রাম্প অভিযোগ অস্বীকার করে জানান; ক্যারল ‘সম্পূর্ণ মিথ্যা’ কথা বলছেন।

আরও পড়ুনঃ Breaking News; ভারত সরকারের চাপে নীরব মোদীর ২৮৩ কোটি টাকার সুইস ব্যাঙ্ক আকাউন্ট বন্ধ হল

নিউইয়র্ক থেকে প্রকাশিত দ্য হিল নামের একটি সাময়িক সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে মার্কিন প্রেসিডেন্ট বলেন, ‘অত্যন্ত শ্রদ্ধার সঙ্গে বলছি— প্রথমত, ওই নারী আমার পছন্দের সঙ্গে যান না। দ্বিতীয়ত, এরকম কোনো ঘটনা কখনো ঘটেনি’।

ট্রাম্পের এ মন্তব্যের পর; জিন ক্যারল বলেন, ‘আমি যে পছন্দের তালিকায় পড়ি না; এটা জেনে আমি খুশি’। পরে সংবাদমাধ্যম সিএনএন ও এমএসএনবিসিকে দেওয়া সাক্ষাৎকারে ক্যারল জানান; প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার কথা তিনি ভাবছেন।

আরও পড়ুনঃ ভারতের রঙ কমলা, পরিবর্তনের পিছনেও মোদীর হাত দেখছে বিরোধীরা

ক্যারল আরো জানান; দোকানে ট্রাম্প একজন নারীর জন্য; পোশাক কেনার ব্যাপারে ক্যারলের কাছে পরামর্শ চেয়েছিলেন। ট্রাম্প কৌতুক করে বলেছিলেন যে; ক্যারল ওই পোশাকটি পরে তাঁকে দেখাতে পারেন কি না। পরে ট্রায়াল রুমে ট্রাম্প একটি দেয়ালের সঙ্গে ক্যারলকে চেপে ধরে; ধর্ষণ করেছিলেন।

খবর সূত্রে; এর আগে ২০১৬ সালে আরো একজন ধর্ষণের অভিযোগকারীর ব্যাপারেও; একই ধরনের মন্তব্য করেছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। জেসিকা লিডস অভিযোগ করেছিলেন; ট্রাম্প আশির দশকে বিমানে তাঁর গায়ে হাত দিয়েছিলেন। এ অভিযোগের জবাবে ট্রাম্প এক সমাবেশে বলেন, ‘তিনি আমার পছন্দের নন’।

আরও পড়ুনঃ কাটমানি দুর্নীতি কান্ডে চাঞ্চল্যকর মোড়, তৃণমূল কর্মীর রহস্যমৃত্যু

এ নিয়ে ক্যারলসহ মোট ১৬ জন নারী ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনলেন। অবশ্য সব অভিযোগই অস্বীকার করেছেন মার্কিন প্রেসিডেন্ট। এ বিষয়ের তদন্ত করছে মার্কিন প্রশাসন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন