ফের জঙ্গি কার্যকলাপ, কাশ্মীরের সোপিয়ানে শুরু গুলির লড়াই

293
ফের জঙ্গি কার্যকলাপ, কাশ্মীরের সোপিয়ানে শুরু গুলির লড়াই/The News বাংলা
ফের জঙ্গি কার্যকলাপ, কাশ্মীরের সোপিয়ানে শুরু গুলির লড়াই/The News বাংলা
Simple Custom Content Adder

কাশ্মীরের সোপিয়ানে রাষ্ট্রীয় রাইফেলস এর একটি সেনা শিবিরের কাছে চলল গুলি। সেনা শিবিরের কাছে ফের জঙ্গি কার্যকলাপ লক্ষ্য করা গেছে বলেই খবর। এরপরই গুলি চলে। শুরু হয়েছে গুলির লড়াই। এলাকা ঘিরে ফেলেছে বিশাল নিরাপত্তা বাহিনী। এলাকায় কোন আতঙ্কবাদী লুকিয়ে আছে কিনা তা দেখতে শুরু হয়েছে চিরুনি তল্লাশি।

জানা গেছে, কাশ্মীরের সোপিয়ানে রাষ্ট্রীয় রাইফেলস এর একটি সেনা শিবিরের কাছে হঠাৎ চলে গুলি। গুলির শব্দ পেয়েই পাল্টা ফায়ার করেন নিরাপত্তারক্ষীরা। পুলওয়ামার পর আর কোন ঝুঁকি নিতেই রাজি নন ভারতীয় সেনারা। তাই বিশাল সেনা এলাকা ঘিরে ফেলেছে। চলছে চিরুনি তল্লাশি।

রাষ্ট্রীয় রাইফেলস এর ওই সেনা শিবিরের কাছে কোন জঙ্গি লুকিয়ে আছে কিনা তা তল্লাশি করে দেখা হচ্ছে। কারা গুলি চালাল? কেন চালাল? খুঁজে দেখা হচ্ছে। গুলির উৎস এর দিকে গুলি চালাচ্ছে ভারতীয় সেনাও। রাষ্ট্রীয় রাইফেলস এর ওই সেনা শিবিরে হামলা চালাতেই কি গুলি চালিয়েছে জঙ্গিরা? খুঁজে দেখছে জওয়ানরা।

কোন বাড়িতে জঙ্গিরা লুকিয়ে আছে কিনা তা দেখছে জওয়ানরা। অন্ধকারের সুযোগ নিয়ে কি রাষ্ট্রীয় রাইফেলস এর ওই সেনা শিবিরে হামলা চালাতে এসেছিল জঙ্গিরা? সেটা দেখতেই শুরু হয়েছে তল্লাশি। বাড়ি বাড়ি ঢুকে তল্লাশি করছে সেনা জওয়ানরা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন