হাত মেলাতে গিয়ে মিমির হাত মুচড়ে দিলেন ফ্যান, যন্ত্রণায় কেঁদে ফেললেন অভিনেত্রী

1322
হাত মেলাতে গিয়ে মিমির হাত মুচড়ে দিলেন ফ্যান, রেগে রোড শো বাতিল অভিনেত্রীর/The News বাংলা
হাত মেলাতে গিয়ে মিমির হাত মুচড়ে দিলেন ফ্যান, রেগে রোড শো বাতিল অভিনেত্রীর/The News বাংলা
Simple Custom Content Adder

কদিন আগেই তাঁর গ্লাভস পরে হাত মেলান নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল বাংলায়। সেই বিতর্ক এখনও চলছে। আর সেই বিতর্কের মাঝেই এবার আবার হাত মেলান নিয়ে সমস্যায় অভিনেত্রী ও তৃণমূল প্রার্থী মিমি। এবার হাত মেলাতে গিয়ে মিমির হাত মুচড়ে দিলেন এক তৃণমূল সমর্থক ফ্যান। আর তারপরেই রেগে রোড শো বাতিল করলেন অভিনেত্রী।

দ্বিতীয় দফার লোকসভা নির্বাচনের শেষ দিনের প্রচারে দার্জিলিং এর তৃণমূল প্রার্থী অমর সিং রাইয়ের সমর্থনে হুডখোলা গাড়িতে শিলিগুড়ির বিভিন্ন ওয়ার্ড ঘুরলেন টলিউড তারকা মিমি চক্রবর্তী। পর্দার তারকাকে পথে দেখতে পেয়ে উৎসাহী জনতা তারকাকে একবার স্পর্শ করার অছিলায় করমর্দন করতে চায়। আর তারপরেই ঘটে বিপত্তি। আর সেজন্য আঘাত পেয়ে ও রেগে রোড শো বাতিল করলেন অভিনেত্রী।

সবাই ছুঁতে চায় মিমিকে। হাত মেলাতে চায় একবার। মিমিও সমান উৎসাহে জনতার সঙ্গে করমর্দন করতে করতে ওয়ার্ডের পর ওয়ার্ড অতিক্রম করতে থাকে। কিন্তু বিপত্তি ঘটে দাদাভাই স্পোর্টিং ক্লাবের সামনে আসতেই। অতি উৎসাহি জনতার মধ্যে কোন ফ্যান মিমির সঙ্গে করমর্দন করতে গিয়ে এমন জোড়ে হাত চেপে দিলেন যে সারাক্ষন সেই হাতের যন্ত্রনায় মিমি অতিষ্ঠ হয়ে ওঠে। মন্ত্রী অরুপ বিশ্বাস ঠাণ্ডা জল মিমির হাতে ঢেলে ব্যথা কম করার চেষ্টা করেন।

ব্যাথা নিবারণের স্পে প্রয়োগ করলেও তা না কম হওয়ায় শেষে মিছিল শেষ না করেই তিনি তালতলা-তে তার মামার বাড়ি চলে যান। তার এই হঠাৎ করে চলে যাওয়ায় কর্মী সমর্থকদের মধ্যেই দেখা দেয় হতাশা। রৌদ্রের প্রখর তাপে মিলন পল্লী চিলড্রেন পার্ক থেকে পাঁচ কিলোমিটার পায়ে হেঁটে যে উৎসাহে যুবা কর্মীরা মিছিল করছিলেন তা থেমে যায়।

হঠাৎই এভাবে মিছিলের ইতি টানায় তারা হতাশার সঙ্গে সঙ্গে বিরক্তিও প্রকাশ করে। যদিও মিমি মামার বাড়ি থেকে একটু বিশ্রাম নিয়ে হুডখোলা গাড়ির পরিবর্তে ইনোভা গাড়িতে করে আরও কয়েকটি ওয়ার্ড ঘোরেন। তাকে ঘুরিয়ে দেখান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস ও গৌতম দেব।

এর ফলে প্রমাণিত হল, গ্লাভস পরে হাত মিলিয়ে অভিনেত্রী খুব একটা ভুল করেননি। সাধারণ জনতা যে ভাবে সুন্দরী অভিনেত্রী দেখলে ঝাঁপিয়ে পরেন তাতে ভোটে দাঁড়ালেও অভিনেত্রী রাজনীতিবিদকে নিজের নিরাপত্তার ব্যবস্থা করতেই হবে। এরপর মিমি আমজনতার সঙ্গে হাত মেলাতে রাজি না হলে তাকে খুব একটা দোষ দেওয়া যাবে কি? প্রশ্ন কিন্তু উঠছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন