কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছেই, গণধর্ষনের শিকার নাবালিকা

4537
প্রশ্ন উঠছে রাজ্যের নিরাপত্তা নিয়ে/The News বাংলা
প্রশ্ন উঠছে রাজ্যের নিরাপত্তা নিয়ে/The News বাংলা

শহরে ফের গণধর্ষণ। কলকাতার বুকেই ফের রক্তাক্ত নাবালিকা। পঞ্চসায়রের পর; এবার আদিগঙ্গার কাছে দুই নাবালিকা মেয়েকে ধর্ষণ করার অভিযোগ উঠল। বৃহস্পতিবার কালীঘাট এলাকার এই ঘটনা ঘটে। ঘটনার পরই; কালীঘাট থানায় অভিযোগ জানানো হয়। এখনও পর্যন্ত; ৩ জন গ্রেফতার হয়েছে। তাদের মধ্যে দুজনই নাবালক। বাকিদের এখনও খোঁজ চালাচ্ছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে; পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

কালীঘাট মন্দিরের পাশেই থাক; ওই দুজন ফুটপাতবাসী নাবালিকা। নাবালিকা দুজন জানায়; তারা অভিযুক্তদের আগে থেকেই চিনত। তারা জানায়; অন্য কাজের ছলনায় তাদের ডেকে নিয়ে যাওয়া হয় আদিগঙ্গার পাশে। সেখানে ওই তিনজন জোর করে; মদ্যপান করতে বাধ্য করায় নাবালিকাদের।

আরও পড়ুন: বিদ্যাসাগরের সিন্দুক থেকে উদ্ধার গোপন নথি, চমকে গেল বাংলা

মদ্যপানের পর তারা অচৈতন্য হয়ে গেলে; তাদের আদিগঙ্গার পাশের জঙ্গলে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। জ্ঞান ফিরলে পরিচিতদের গণধর্ষণের কথা জানায় নাবালিকারা। তারপরেই কালীঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পাওয়ার পর থেকেই; পুলিশ তদন্ত শুরু করে দেয় এই বিষয়ে।

আরও পড়ুন: স্ত্রী শুভলগ্না চক্রবর্তীকে খুনের দায়ে স্বামী শেখ সুলতান আলির যাবজ্জীবন কারাদণ্ড

সূত্র থেকে জানা গেছে; নাবালিকা দুজনের বয়েস ১৩ ও ১৫ বছর। অভিযুক্ত এক নাবালকের বয়েস ১৪ বছর। অভিযুক্তরা কালীঘাট এলাকাতেই থাকত বলে জানা যায়। দুই নির্যাতিতাকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। তাদের যাবতীয় মেডিকেল টেস্ট করানো হয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন: গুপ্তধনের সন্ধানে, সংস্কৃত বিশ্ববিদ্যালয়ে দুশো বছরের পুরনো সিন্দুক উদ্ধার

সম্প্রতি পঞ্চসায়রে ট্যাক্সির মধ্যে গণধর্ষণ করা হয়; বিশেষভাবে সক্ষম এক তরুণীকে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে; ঘটনার কিনারা করে পুলিশ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই; ফের শহরে গণধর্ষণের শিকার দুই নাবালিকা। একের পর এক ধর্ষণের ঘটনায়; রাজ্যের নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। তারপর কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি বলে; কালীঘাট মন্দির এলাকায় নিরাপত্তার কড়াকড়ি সবচেয়ে বেশি।

মহিলাদের নিরাপত্তা নেই বলে; ইতিমধ্যেই অভিযোগ করেছে বিজেপি সহ বিরোধীরা। তবে বিছিন্ন ঘটনা বলেই; জানিয়েছে তৃণমূল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। নাবালিকা ধর্ষণে জড়িতদের ও দোষী ব্যক্তিদের চরম শাস্তির দাবী উঠেছে রাজ্য জুড়ে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন