ভোটে জিততে এনআরসি চক্রান্ত করেছেন মোদী, অসমে বললেন মমতা

585
ভোটে জিততে এনআরসি চক্রান্ত করেছেন মোদী, অসমে বললেন মমতা/The News বাংলা
ভোটে জিততে এনআরসি চক্রান্ত করেছেন মোদী, অসমে বললেন মমতা/The News বাংলা

লোকসভা ভোটে জিততে এনআরসি চক্রান্ত করেছেন নরেন্দ্র মোদী, শুক্রবার অসমের ধুবরিতে এই কথাই বললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৪০ লক্ষ্য মানুষ এর ফলে সমস্যায় পড়েছেন বলে মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগেন মমতা।

আরও পড়ুনঃ ধাক্কা খেল মোদী সরকার, পাকিস্তানের কোন এফ ১৬ বিমান ধ্বংস হয় নি জানাল আমেরিকা

বুধবার কোচবিহারের দিনহাটায় তৃণমূলের নির্বাচনী জনসভায় মুখ্যমন্ত্রী তার কাজের খতিয়ান তুলে ধরেন। বৃহস্পতিবারও, উত্তরবঙ্গের মাথাভাঙায় ভোট প্রচারে এসে মোদীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন তৃণমূল নেত্রী। আর শুক্রবার আসমের ধুবরিতে প্রথমবার ভোট প্রচারে গিয়ে সেই মোদীকেই আবার সমালোচনায় বিদ্ধ করলেন মমতা।

আরও পড়ুনঃ মোদী কি করে প্রধানমন্ত্রী হল ভগবান জানে, মাথাভাঙায় বিস্ফোরক মমতা

গত দুদিনের মত এইদিনও, মোদীকে ‘এক্সপায়ারি প্রধানমন্ত্রী’ বলেই কটাক্ষ করেন মমতা। মমতা এদিন বললেন, “তৃণমূলকে টাকা দিয়ে কেনা যায় না”। অসম-বাংলার সম্পর্ক দীর্ঘদিনের, আর এই সম্পর্ক আরও শক্ত করতে, তৃণমূলকে ভোট দেওয়ার কথা বলেন মমতা। প্রতিশ্রুতি দিলেন, কলকাতায় বিখ্যাত সঙ্গীত শিল্পী ভুপেন হাজারিকার স্মারক তৈরি করা হবে।

আরও পড়ুনঃ ভোটের মুখে তৃণমূল সভাপতির বাড়ি থেকে উদ্ধার অস্ত্র ও কোটি কোটি টাকা

ধুবরির জনসভায় গত দুদিনের মত, এইদিনও, মোদীকে ‘এক্সপেয়ারি প্রধানমন্ত্রী’ বলেই কটাক্ষ করেন মমতা। তিনি বলেন, ‘বোল্ডলি’ মিথ্যে কথা বলেন মোদী। তাই, সাধারণ মানুষকে ‘বিজেপির ললিপপ’ না খাওয়ার পরামর্শ দেন তিনি। মমতা সরাসরি মোদীকে নিশানা করে বলেন, “ভোট জেতার জন্য এনআরসি চক্রান্ত করেছেন মোদী। সেই এনআরসি থেকে প্রায় চল্লিশ লাখ মানুষের নাম বাদ দেওয়া হয়েছে। কিন্তু তার সঠিক কারণ এখনও যাওয়া যায়নি”। এই বিজেপিকে একটিও ভোট না দেবার কথাই বলেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুনঃ ঘৃণার রাজনীতির বিরুদ্ধে ভোট দেওয়ার আবেদন জানালেন দেশের ২০০ জন লেখক

এনআরসির নামে চক্রান্ত করছে বিজেপি। দেশের মানুষকে বিদেশী সাজিয়ে তাড়ানোর চেষ্টা করছে বিজেপি, এমনটাও বলেন নেত্রী। তিনি দাবি করেন, “এনআরসি হওয়ার পর, তিনি অসমে লোক পাঠিয়েছিলেন। কিন্তু এয়ারপোর্টে তাদের উপর হামলা করা হয়। এমনকি, তাকেও অসমে ঢোকার সময় বাধা দেওয়া হয়”।

আরও পড়ুনঃ দিল্লিতে গান্ধী ও বাংলায় বন্দ্যোপাধ্যায় পরিবারতন্ত্রকে ব্রিগেডে খোঁচা মোদীর

বারবার মোদীকে আক্রমন করার পর, তিনি জনসভায় জানান যে, তিনি বিশ্বাস করেন ভবিষ্যতে অসমে তৃণমূল আসবে। বিজেপি যে চক্রান্তগুলো তার দলের বিরুদ্ধে করছে, তার শিকার যেন সাধারণ মানুষ না হয়, সেই কথা বলেই তার বক্তব্য শেষ করেন মমতা বন্দোপাধ্যায়।

আরও পড়ুনঃ পাকিস্তানে নয়, খাস কলকাতায় হিন্দু মেয়েকে অপহরণ করে ধর্মান্তকরণ করার অভিযোগ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন