বাংলায় বিজেপির লড়াইয়ের মুখ দিলীপ ঘোষ

466
বাংলায় বিজেপির লড়াইয়ের মুখ দিলীপ ঘোষ/The News বাংলা
বাংলায় বিজেপির লড়াইয়ের মুখ দিলীপ ঘোষ/The News বাংলা

বাংলায় বিজেপির লড়াইয়ের মুখ দিলীপ ঘোষ। বিরূপ মন্তব্য করে দলের বিরাগভাজন হলেও; তার কোনও প্রভাবই পড়ল না। ফের বিজেপি সভাপতির পদে বসলেন; দীলিপ ঘোষ।দলের তরফে অন্য কোনও সদস্য মনোনয়ন জমা না দেওয়ায় তিনিই ফের রাজ্য সভাপতি নির্বাচিত হলেন। বিজেপি রাজ্য সভাপতি ফের; দিলীপ ঘোষ।রাজ্য বিজেপি সভাপতি নির্বাচনের চূড়ান্ত পর্ব এর বৈঠক হয়; ন্যাশনাল লাইব্রেরি অডিটোটোরিয়ামে। উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সমস্ত সাংসদ, বিধায়ক, জেলা নেতৃত্ব সহ প্রদেশ বিজেপির শীর্ষ নেতারা।

সর্ব সম্মতিতে দিলীপ ঘোষ ফের রাজ্য সভাপতি নির্বাচিত হলেন। সালে বাংলায় ক্ষমতা আসাটা বড়ো প্রশ্ন নয়। তবে বাংলাটা পশ্চিমবাংলা থাকবে নাকি পশ্চিম বাংলাদেশ হয়ে যাবে সেটাই এখন গুরুত্বপূর্ণ। আর সেই জায়গা থেকে উদ্ধারকর্তা বাংলার বিজেপি। নতুন সভাপতির তাই দায়িত্ব অনেক”; বললেন প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহা।”দিলীপদার মাথায় দায়িত্ব বাড়ল, প্রত্যাশা বাড়ল”; বললেন বিজেপি নেতা মুকুল রায়।

আরও পড়ুন সিএএ-র বিরোধীতার জন্য বুদ্ধিজীবীদের ঠুঁকলেন বাবুল

সভাপতি হওয়ার পর দিলীপ ঘোষ বলেন, রাজ্য সভাপতির ভূমিকা ও পদের গুরুত্ব বোঝার চেষ্টা করেছি।দলের দায়ীত্ব বেড়েছে, নতুন করে আমারও দায়ীত্ব আরও বেড়ে গেল। দ্বিতীয়বার রাজ্যসভাপতি নির্বাচিত হয়ে তিনি রাজ্যের শাসকদলকে ফের একহাত নিলেন।তাদের কয়েক হাজার বিজেপি করতে গিয়ে জেলে রয়েছে, অনেকের মৃত্যু হয়েছে, অনেকের বাড়িতে হামলা হয়েছে।এদিন দলের হয়ে আরও ভাল কাজ করব বলেই অঙ্গিকার করলেন দিলীপ ঘোষ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন