”উঠল আওয়াজ বঙ্গে, ধ’র্ষণকা’রীরা দিদির সঙ্গে”, ফের বি’স্ফোরক লকেট

535
''উঠল আওয়াজ বঙ্গে, ধ'র্ষণ'কারীরা দিদির সঙ্গে''

”উঠল আওয়াজ বঙ্গে, ধ’র্ষণকা’রীরা দিদির সঙ্গে”; ফের বিস্ফোরক লকেট। বিত’র্কিত মন্তব্যের জন্য; বিজেপি নেতা-নেত্রীদের জুড়ি মেলা ভার। দিলীপ ঘোষ তো ছিলেনই, অগ্নিমিত্রা থেকে লকেট; এখন কেউই কম যাচ্ছেন না। এবার প্রতিদ্বন্দ্বী দলকে বিঁ’ধতে গিয়ে; মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন, হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। আর তাতেই বি’তর্কে জড়িয়েছেন তিনি। আর তাঁর নি’শানায়; এবার স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি বাংলায় তৃণমূলের নতুন প্রচার শুরু হয়েছে; ‘দিদির সঙ্গে’। আর এটাকেই টার্গেট করে, মমতাকে আ’ক্রমণ শা’নিয়ে লকেট বলেন, ”উঠল আওয়াজ বঙ্গে, ধ’র্ষণ’কারীরা দিদির সঙ্গে”।

এক সপ্তাহ আগে এই একই মন্তব্য করে; বি’তর্কে জড়িয়েছেন BJP-র মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল। তিনি বলেছিলেন, “দিদিমণি বলে দিয়েছেন, আমি তোদের চাকরি দিতে পারিনি; তাই তোদের বিনোদনের যখন দরকার, শরীর যখন গরম হয়ে যাবে, তোরা গিয়ে ধ’র্ষণ করবি”। অগ্নিমিত্রার বক্তব্য নিয়েও; শোরগোল পড়ে যায় যায় বাংলায়।

আরও পড়ুনঃ বিহারের মতই বাংলায় মোদী-শাহের টার্গেট ‘সাইলেন্ট ভোটার’

এবার ওই একই ইস্যুতে; আসরে নামলেন লকেট। অগ্নিমিত্রার সুরে সুর মিলিয়ে, তিনি বলেন; ”উঠল আওয়াজ বঙ্গে; ধ’র্ষণকা’রীরা দিদির সঙ্গে”। পাল্টা আ’ক্রমণ শা’নিয়েছে তৃণমূলও। তবে যে ঘটনা নিয়ে, শাসকদলের দিকে অভিযোগ তুলেছে গেরুয়া শিবির; তা ঘটেছে সোমবার রাতে। নারী সুরক্ষার দাবিতে, সোমবার সন্ধেয় চুঁচুড়ায় বৈঠক করেন লকেট। বাংলায় ধ’র্ষণের ঘটনা বাড়ছে বলেই অভিযোগ লকেটের।

আরও পড়ুন; ‘অব কি বার ২০০ পার’, স্লোগান তুলে বাংলা জয়ের লক্ষ্যে ময়দানে বিজেপি

সোমবার রাতেই চুঁচুড়ায় কামারপাড়ায়; এক না’বালিকাকে ধ’র্ষণের অভিযোগ ওঠে। অ’ভিযুক্ত যুবককে গ্রে’ফতারের দাবিতে; বুধবার চুঁচুড়া থানার সামনে বি’ক্ষোভ দেখায় বিজেপি। সেখানেই সরাসরি মুখ্যমন্ত্রীকে আ’ক্রমণ করেন; লকেট চট্টোপাধ্যায়। পরে পাল্টা আ’ক্রমণ করে তৃণমূলও। যা নিয়ে বা’কযু’দ্ধ চরমে পৌঁছায়। অগ্নিমিত্রার মতই একই বিষয়ে; এবার বি’তর্কে জড়ালেন লকেট।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন