অভিনেত্রী সাংসদকে দেখতে ভিড়, বাড়াল করোনা আশঙ্কা

894
অভিনেত্রী সাংসদকে দেখতে ভিড়, বাড়াল করোনা আশঙ্কা

আমফান পরিস্থিতি দেখতে মাঠে নামলেন; বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহান। শুক্রবার নিজে ত্রাণ সামগ্রী নিয়ে; নিজের লোকসভা এলাকার আমফান দুর্গতদের সঙ্গে দেখা করেন অভিনেত্রী সাংসদ। সুমদ্র তীরবর্তী জায়গা থেকে তুলে এনে; মিনাখা ও হাড়োয়া শিবিরে প্রচুর মানুষকে এনে রাখা হয়েছে প্রশাসনের তরফে। সেই সব মানুষকে খাদ্য সামগ্রী ও ত্রাণ বিলি করেন নুসরাত জাহান। কিন্তু বিরোধীদের তরফে প্রশ্ন উঠেছে; করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখা নিয়ে।

ভাঙ্গড় ও বসিরহাটে আমফান দুর্গতদের পাশে মিমি নুসরাত

নিজের এলাকা বসিরহাটে খুবই কম গেছেন; জয়ী প্রার্থী নুসরাত জাহান। এমনকি; করোনা মোকাবিলায় দেখাই যায়নি এই সাংসদকে। অথচ আমফান পরিস্থিতি দেখতে; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলায় আসার দিনেই; সক্রিয় হয়ে ওঠে তৃণমূল সাংসদরা; বলে অভিযোগ বিরোধীদের। রাজ্য বিজেপির অভিযোগ; করোনা পরিস্থিতিতে মানুষজনের মধ্যে নুসরতের মত তারকা প্রার্থী যাবার ফলে; মানা হয়নি সামাজিক দূরত্ব।

৭ দিনের মধ্যে কলকাতাকে সচল করার চ্যালেঞ্জ

এমনকি, অভিনেত্রীকে দেখতে ভিড় জমান এলাকার সাধারণ মানুষ। ছবিতে দেখা যায়; তাদের বেশির ভাগেরই মুখে নেই মাস্ক। এমনকি বাচ্চা থেকে বৃদ্ধ; কাউকেই সামাজিক দূরত্ব বজায় রাখতে দেখা যায়নি। মহিলারা ব্যস্ত ভিড় করে ছবি তুলতে। বিরোধীদের অভিযোগ; এর পরে ওই সব মানুষের মধ্যে করোনা সংক্রমণ বাড়লে তার দায় কে নেবে? তবে তৃণমূলের তরফ থেকে পরিষ্কার বলে দেওয়া হয়; “বিরোধীরা অকারণ রাজনীতি করছে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন