কে বেশি জনপ্রিয় মোদী না ধোনি, মানুষ কি বলল

110
কে বেশি জনপ্রিয় মোদী না ধোনি, মানুষ কি বলল/The News বাংলা
কে বেশি জনপ্রিয় মোদী না ধোনি, মানুষ কি বলল/The News বাংলা

ভারতে সর্বোচ্চ জনসমর্থনের দিক থেকে; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরেই রয়েছেন জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর, পিভি সিন্ধু নন; ভারতের সবচেয়ে জনপ্রিয়; ক্রীড়াবিদের নাম মহেন্দ্র সিং ধোনি। ইউগভ-এর এক সমীক্ষাতে এই তথ্য উঠে এসেছে। শুধু ক্রীড়াবিদদের মধ্যেই নয়; বলিউড তারকাদের থেকেও জনপ্রিয় ধোনি। ভারতে ধোনির থেকে জনপ্রিয়তায়; এগিয়ে একমাত্র নরেন্দ্র মোদী।

ইউগভ নামে একটি সংস্থা ৪১টি দেশের মোট ৪২ হাজার মানুষের উপর সমীক্ষা চালিয়ে এই সিদ্ধান্তে এসেছে। পুরুষ ও মহিলা দুটি বিভাগে সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটিদের তালিকা করেছে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটির ক্রীড়াবিদদের মধ্যে একে রয়েছেন ক্রিস্তিয়ানো রোনাল্ডো। লিওনেস মেসি রয়েছেন তাঁর পিছনে।

আরও পড়ুনঃ সংসার চলছে না হাফিজ সইদের, ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে দেবার অনুরোধ পাকিস্তানের

ভারতে মেয়েদের মধ্যে একে জায়গা করে নিয়েছেন মেরি কম। মেয়েদের সেরা ২৫-এর মধ্যে একমাত্র মেরিই জায়গা করে নিয়েছেন। তাঁর পরে আছেন কিরণ বেদী, লতা মঙ্গেশকর, সুষমা স্বরাজ, দীপিকা পাড়ুকোনরা।

আরও পড়ুনঃ কেন বাংলায় আসছে মোদীর বিজেপি, বিস্ফোরক মদন মিত্র

ইউগভ-এর সার্ভে আরও জানিয়েছে যে, আন্তর্জাতিক সেলিব্রিটিদের হেলথ, ওয়েলনেস অ্যান্ড বিউটি; পার্সোনাল কেয়ার; টেকনোলজি, অটোমোটিভ; ফ্যাশন, অ্যাপারেল অ্যান্ড অ্যাকসেসরিজ, ফুড, ড্রিঙ্ক অ্যান্ড ট্র্য়াভেল অ্যান্ডে ফিনান্সিয়াল সার্ভিসেসের মতো বিষয়গুলো নিয়ে তাঁধদের সচেতনতা, পছন্দ এবং বিশ্বাসযোগ্যতা মতো বিষয়গুলিও এখানে দেখা হয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন