কত নিচে নামতে পারে মানুষ, ম্যাচ হারায় ধোনির মেয়েকে কীভাবে রেপ করা হবে তার বর্ণনা সোশ্যাল মিডিয়ায়

2034
কত নিচে নামতে পারে মানুষ, ম্যাচ হারায় ধোনীর মেয়েকে কীভাবে রেপ করা হবে তার বর্ণনা সোশ্যাল মিডিয়ায়
কত নিচে নামতে পারে মানুষ, ম্যাচ হারায় ধোনীর মেয়েকে কীভাবে রেপ করা হবে তার বর্ণনা সোশ্যাল মিডিয়ায়

মনুষ্যত্বহীন মানুষ। কতটা নিচে নামতে পারে; একটা মানুষ? কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে ম্যাচ হারায়; মহেন্দ্র সিং ধোনির মেয়েকে; কীভাবে রেপ করা হবে তার বর্ণনা দেওয়া হল সোশ্যাল মিডিয়ায়। ভয়ঙ্কর এই ঘটনায় শিহরিত গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় মনুষ্যত্বহীন এই মানুষগুলোকে, খুঁজে বের করে; উপযুক্ত শাস্তি দেবার দাবি উঠেছে দেশ জুড়ে। ক্রিকেট ভারতের জনপ্রিয় খেলা। এই খেলাকে ঘিরে আবেগ, অনেক সময়ই; শালীনতার সীমা ছাড়িয়ে যায়। ম্যাচ হারলে ক্রিকেটারদের স্ত্রী-দের নিয়ে; নোংরা কথায় ভরে যায় সোশ্যাল মিডিয়া। কিন্তু এবার যেটা হল; সেটা ভারতের ক্রিকেটীয় ইতিহাসে; অন্যতম নোংরা ঘটনা হিসাবে, চিহ্নিত হয়ে থাকবে। নোংরামিতে শিউরে উঠল গোটা দেশ।

গত বুধবার ম্যাচ হারার পরই; বীভৎস ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন ধোনি। কিন্তু কেকেআর-কে হারাতে না পারায়; সিএসকে ফ্যানদের বিষ নজর লাগল; ধোনির মেয়ে ছোট্ট শিশু জিভার গায়েও। প্লেয়ারদের বা তাঁদের পরিবার ও স্ত্রী-কে নিয়ে; নোংরা কথা বলার কালচার এ দেশে অনেকদিনের। যাঁরা নিজেদের গায়ে ‘ফ্যান’ তকমা লাগিয়ে; অশ্লীলতার মাত্রা পেরিয়ে যান। এবারেও তাই হল ৷ একাধিক রেপ থ্রেট পেল, ধোনির ৫ বছরের মেয়ে জিভা। যা শুনলেও বোধহয় কারোর বিশ্বাস হবে না। কিন্তু তারই লিখিত প্রমাণ রাখল; অসভ্য কিছু পুরুষ।

আরও পড়ুনঃ মন্দিরের পূজারীর গায়ে পেট্রোল ঢেলে, জীবন্ত পুড়িয়ে মারল জমি মাফিয়ারা

শুধু রেপ করার হুমকি দেওয়াই নয়; কিভাবে রেপ করা হবে, নোংরা ভাষায় তার বর্ণনাও দেওয়া হয়েছে এইসব কমেন্টে। একটা ফুলের মতো শিশুও; নোংরা কিছু অমানুষের বিষ নজর থেকে; বাঁচতে পারল না। একাধিক ক্ষেত্রে কয়েকজনের মধ্যে, আবার চ্যাটের বিষয় হয়েছে; ঠিক কীভাবে জিভাকে ধর্ষণ করা হবে, তাই নিয়ে। ধোনির পারফরম্যান্স নিয়ে নোংরা কথার পাশাপাশি; পাঁচ বছরের শিশুকে দেওয়া হল রেপ থ্রেট। তাকে কিভাবে শারীরিক নির্যাতন করা হবে; তার বিস্তারিত বিবরণও দেওয়া হল ফেসবুক ও ট্যুইটারে।

সাক্ষী ও ধোনির ইনস্টাগ্রামেও, এই ধরণের নক্কারজনক মন্তব্য; পোস্ট করেছে বিকৃত মানসিকতার ভার্চুয়াল ধর্ষকরা। দুধের শিশুকে এভাবে ধর্ষণের হুমকিতে; স্তম্ভিত সকলেই। ঘটনার কথা জানাজানি হতে; ক্ষোভে ফুঁসছে ভারতের মানুষ। দোষীদের খুঁজে বের করে; প্রকাশ্যে শাস্তির দাবি উঠেছে দেশ জুড়ে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন