বাড়িতে মুজরা আসর, বাইজির শরীরে টাকা ওড়াচ্ছেন তৃণমূল নেতা

156
Birbhum TMC Leader
বাড়িতে মুজরা আসর, বাইজির শরীরে টাকা ওড়াচ্ছেন তৃণমূল নেতা
Simple Custom Content Adder

বাড়িতে মুজরা আসর; বাইজির শরীরে টাকা ওড়াচ্ছেন একজন পুরুষ; আর সেই টাকা কুড়িয়ে নিচ্ছে অল্প পোষাকে আর এক মহিলা। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে রাজ্য জুড়ে। বীরভূমের এক তৃণমূল নেতাকে; একটি বাইজি নাচের আসরে টাকা ওড়াতে দেখা যাচ্ছে। পুরভোটের ঠিক আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে বাংলা জুড়ে; যেখানে দেখা যাচ্ছে বীরভূমের ওই ঘাসফুল নেতা নিজের বাড়িতে বাইজি নাচের আসরে টাকা ওড়াচ্ছেন। জানা যাচ্ছে যে, ভিডিও-তে দেখতে পাওয়া ওই টিএমসি নেতা হলেন; বীরভূমের জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ প্রদীপ কুমার ভকৎ। যদিও এই ভিডিয়োর সত্যতা; যাচাই করেনি The News বাংলা।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে; জনপ্রিয় হিন্দি ছবি দেবদাসের একটি গান চলছে। আর সেই গানের তালে তালে নাচছেন এক তরুণী। ওই তরুণী যে শুধু নাচ করছেন তাই নয়; দেবদাস ছবিতে ওই গানে মাধুরী দীক্ষিতকে যে পোশাকে শুটিং করতে দেখা গিয়েছিল; ওই তরুণীও সেইরকমই পোশাক পড়ে নাচছেন। আর মাঝেমধ্যেই ওই তৃণমূল নেতাকে বলতে শোনা যাচ্ছে; ‘খুব ভাল! এর কোনও জবাব নেই। আমাদের বিহারে বিয়েতে এরকমই চলে’। প্রায় দেড় মিনিটের ভিডিয়ো শেষে দেখা যায়; তৃণমূলের ওই নেতা একেবারে ফিল্মি কায়দায় ওই বাইজির মাথায় নোটের তারা ধরে টাকা ওড়াচ্ছেন। স্বল্প পোশাকে আর এক মহিলাকে; টাকা কুড়াতেও দেখা যাচ্ছে।

যদিও এ বিষয়ে ওই তৃণমূল নেতার তরফে; এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে বিষয়টি প্রকাশ্যে আসতেই; বিরোধীরা সমালোচনায় মুখর হয়েছেন। আগামী রবিবার ২৭ ফেব্রুয়ারি; রাজ্য জুড়ে ১০৮টি পুরসভার ভোট রয়েছে। তার আগে বীরভূমের তৃণমূল নেতার এরকম ভিডিয়ো ভাইরাল হওয়ায়; বেশ কিছুটা অস্বস্তিতে পড়েছে রাজ্য তৃণমূল নেতৃত্ব। ক্ষুব্ধ বীরভূম তৃণমূল নেতাদের একাংশ। বিরোধীদের বক্তব্য, ‘নাচ-গানে যারা ব্যস্ত থাকে; তারা মানুষের কি সেবা করবে’।

তবে অভিযুক্ত ওই নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর; তিনি সম্প্রতি ভিন রাজ্যে এক আত্মীয়ের বাড়িতে গিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানেই এই বাইজি নাচের আসরে; তিনি টাকা ওড়ান। তবে তাতে কিন্তু বিতর্ক থামছে না। যে নেতা এইভাবে বাইজি নাচে টাকা ওড়াতে পারেন; তিনি কি করে মানুষের সেবা করবেন? ভোটের আগেই উঠে গেছে প্রশ্ন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন