তৃণমূল ছেড়ে এবার কি ‘বেইমান’ হবেন দেবাংশু, প্রশ্ন বাংলার রাজনৈতিক মহলে

1282
তৃণমূল ছেড়ে এবার কি 'বেইমান' হবেন দেবাংশু, প্রশ্ন বাংলার রাজনৈতিক মহলে
তৃণমূল ছেড়ে এবার কি 'বেইমান' হবেন দেবাংশু, প্রশ্ন বাংলার রাজনৈতিক মহলে

তৃণমূল ছেড়ে এবার কি ‘বেইমান’ হবেন দেবাংশু; প্রশ্ন বাংলার রাজনৈতিক মহলে। বিজেপি ছেড়ে মুকুল যোগ দিলেন তৃণমূলে। এবার কি করবেন; দিদির অনুগত সৈনিক দেবাংশু ভট্টাচার্য? মুকুলের তৃণমূল যোগের সঙ্গে সঙ্গে; উঠেছে এই প্রশ্ন। কিন্তু হঠাৎ দেবাংশুকে নিয়ে; কেন কথা উঠছে? বিজেপি ছেড়ে মুকুলের তৃণমূল যোগের সঙ্গে দেবাংশুর কি সম্পর্ক? আসলে মুকুল ও শুভ্রাংশু তৃণমূলে ফিরে আসার পরেই; সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দেবাংশু ভট্টাচার্যের পুরনো একটি পোস্ট।

২০১৯ এর যে পোস্টে দেবাংশু দাবি করেছিলেন; “যারা পাল্টি মারছে; ২০২১এ মমতা বন্দ্যোপাধ্যায় আবার মুখ্যমন্ত্রী হবার পর, যদি এদের ফেরত নেওয়া হয়; সেদিন থেকে আমি আম আদমি পার্টি বা কংগ্রেসের সমর্থন করব। কিম্বা অন্য কোন সমমনভাবাপন্ন দলের পাশে দাঁড়াব। সেদিন আমি বেইমান হব; গর্বিত বেইমান”।

আরও পড়ুনঃ মুকুল রায়ের সঙ্গে কোন কোন বিজেপি নেতা ফিরছেন তৃণমূলে

দেবাংশুর এই পোস্ট সামনে আসার পরেই; বিভিন্ন মাধ্যমে প্রশ্ন ওঠে, এবার কি করবে দেবাংশু ভট্টাচার্য? অনেকেই দাবি তোলেন, তৃণমূলে মুকুল রায়কে ফিরিয়ে আনা হয়েছে; আরও অনেক নেতাই ফিরবে একে একে; এবার দেবাংশু তাহলে নিজের কথা রেখে তৃণমূল থেকে সরে যাক। সোশ্যাল মিডিয়া জুড়ে দাবি উঠেছে; নিজের কথা রেখে দেখাক দেবাংশু।

আরও পড়ুনঃ ‘নোংরা লবিবাজি করে বিজেপিতে বসিয়ে রাখা হয়েছিল মুকুলকে’, মুখ খুললেন অনুপম

এই পোস্ট ভাইরাল হবার পরেই; ফেসবুকে লাইভে আসেন দেবাংশু ভট্টাচার্য। ফেসবুক লাইভে এসে তিনি জানান; ভাইরাল হওয়া পোস্টটি তিনিই করেছিলেন। কিন্তু তাঁর দাবি, যে তারিখে ওই পোস্ট করা হয়েছিল; তখন তিনি ছিলেন তৃণমূলের একজন সাধারণ সমর্থক। কাগজে কলমে তিনি তখনও; তৃণমূলে যোগদান করেননি। তাই তাঁর সেই সময় বলা কথার সঙ্গেল বর্তমানকে মেলালে হবে না।

আরও পড়ুনঃ “ঘরের ছেলে ঘরে ফিরল”; বললেন মমতা, স্বাগত জানালেন অভিষেক

নিজের সমর্থনে ফেসবুক লাইভে এসে তিনি বলেন, আমি বলেছিলাম; “মুকুল শোভন সব্যসাচী; বিজেপি আজ আস্ত রাঁচি, দিলীপ কি ফের কাঁদবে তবে? বন্ধু এসো খেলা হবে”। দেবাংশুর যুক্তি, মুকুল শোভন সব্যসাচী এঁরা তিনজনেই তৃণমূল ছেড়ে গেছেন; তাই এঁদের নাম নিয়েছিলাম। কিন্তু দেবাংশুর সেই ভিডিওতেও; নেটিজনেরা ছেড়ে কথা বলেনি দেবাংশুকে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন