হিন্দু সন্ত্রাস উল্লেখ করে সংখ্যাগুরুদের অসম্মান করেছেন রাহুল, কটাক্ষ মোদীর

450
হিন্দু সন্ত্রাস উল্লেখ করে সংখ্যাগুরুদের অসম্মান করেছেন রাহুল, কটাক্ষ মোদীর/The News বাংলা
হিন্দু সন্ত্রাস উল্লেখ করে সংখ্যাগুরুদের অসম্মান করেছেন রাহুল, কটাক্ষ মোদীর/The News বাংলা

সন্ত্রাসবাদের সমালোচনার প্রসঙ্গে “হিন্দু সন্ত্রাস” উল্লেখ করে সংখ্যাগুরু সম্প্রদায়কে অপমান করেছেন রাহুল গান্ধী, সোমবার মহারাষ্ট্রের বিদর্ভে একটি নির্বাচনী জনসভা থেকে এভাবেই কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ আনলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আসন্ন লোকসভা নির্বাচনে ওই সম্প্রদায় কংগ্রেসকে উচিৎ শিক্ষা দেবে বলেও তিনি মন্তব্য করেন।

আরও পড়ুনঃ কংগ্রেসের সঙ্গে যুক্ত ৬৮৭ টি ভুয়ো পেজ ওড়াল ফেসবুক

এদিন প্রধানমন্ত্রী জনসভা থেকে বলেন, “হিন্দু টেরর” শব্দ প্রয়োগ করে সংখ্যাগুরু সম্প্রদায়কে অসম্মান করেছে কংগ্রেস। যে সম্প্রদায় শান্তি, ভাতৃত্ব, সম্প্রীতির আদর্শ লালন করে, তাদের সম্পর্কে কিভাবে বিরূপ মন্তব্য করতে পারে কংগ্রেস, এই প্রশ্ন তোলেন তিনি। এমনকি ইংরেজরাও ৫ হাজার বছরের এই ভারতীয় সংস্কৃতি সম্পর্কে এই ধরনের মন্তব্য করার সাহস পায়নি বলে প্রধানমন্ত্রী জানান।

আরও পড়ুনঃ দলের প্রার্থীকে জেতালেই পুরষ্কার সোনার গহনা, বিদেশ ভ্রমনের টিকিট

নরেন্দ্র মোদী আরও বলেন, সিংহভাগ মানুষ এখন কংগ্রেসের উদ্দেশ্য ও পরিকল্পনার ব্যাপারে সচেতন। রাহুলকে কটাক্ষ করে নরেন্দ্র মোদী বলেন, রাহুলকে এমন একটি আসন থেকে লড়তে হচ্ছে, যেখানে সংখ্যালঘুরা সংখ্যাগুরু।

আরও পড়ুনঃ প্যান কার্ড আধার কার্ড লিংক করিয়েছেন, ৩১শে মার্চ ছিল শেষ দিন

উল্লেখ্য, উত্তরপ্রদেশের আমেঠীর পাশাপাশি কেরালায় সংখ্যালঘু অধ্যুষিত ওয়াইনাদ আসন থেকেও লড়ছেন রাহুল গান্ধী। কেরালার ওয়াইনাদ কেন্দ্রে মুসলিম, খ্রীষ্টান ও দলিত ভোটারের সংখ্যা ৫২%, সাথে রয়েছে ৮% আদিবাসী ভোট। এই পুরোটাই কংগ্রেসের পক্ষে যাবে বলে রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারণা।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন