তৃণমূলের জেলা সভাপতি হবার যোগ্যতা নেই নরেন্দ্র মোদীর, দাবি মমতার

298
তৃণমূলের জেলা সভাপতি হবার যোগ্যতা নেই নরেন্দ্র মোদীর, দাবি মমতার/The News বাংলা
তৃণমূলের জেলা সভাপতি হবার যোগ্যতা নেই নরেন্দ্র মোদীর, দাবি মমতার/The News বাংলা
Simple Custom Content Adder

তৃণমূলের জেলা সভাপতি হবার যোগ্যতা নেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর; ঘাসফুলের ব্লক সভাপতির যোগ্যতা নেই অমিত শাহের, দাবি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। হারার ভয়ে ভুল বকছেন মমতা; দাবি বিজেপির।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কোনও যোগ্যতা নেই জেলা সভাপতি হওয়ার; সঙ্গে বিজেপি সভাপতি অমিত শাহেরও যোগ্যতা নেই তৃণমূলের একজন ব্লক সভাপতি হওয়ার; বুধবার আন্দুলে একটি নির্বাচনী জনসভায় এমনই মন্তব্য করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ মোদী সরকারের বড় সাফল্য, মাসুদ আজাহার আন্তর্জাতিক জঙ্গি ঘোষণা

গতকালই মহারাষ্ট্রের গড়চিরৌলিতে মাওবাদী হানায় ১৫ জন পুলিশ কর্মীর মৃত্যু হয়; পুলিশের গাড়িতে আইইডি বিষ্ফোরণ করা হয়। তাতে মৃত্যু হয় গাড়ির চালকেরও। এই ঘটনাকে কেন্দ্র করেই নরেন্দ্র মোদীর দিকে আঙুল তোলেন মুখ্যমন্ত্রী। কেন্দ্র সরকারের দূরদৃষ্টির অভাব রয়েছে বলে তিনি জানান। তারপরেই মোদী ও অমিত শাহের যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

আরও পড়ুনঃ দক্ষিন পূর্ব রেলের সঙ্গে কথা বলে পুরী থেকে পর্যটকদের ফেরাতে বিশেষ ট্রেন পাঠাচ্ছে বাংলা

তিনি বলেন তৃণমূলের জেলা সভাপতিদের যে দক্ষতা ও যোগ্যতা রয়েছে; সেই যোগ্যতা নেই প্রধানমন্ত্রীর। তিনি আরও বলেন, অমিত শাহের থেকে তৃণমূলের একজন ব্লক সভাপতির দক্ষতা অনেক বেশি। বিজেপি সরকার ক্ষমতায় থেকেও মাওবাদী হামলা রুখতে সম্পূর্ণ ব্যর্থ বলে তিনি দাবি করেন।

মাওবাদী হামলা রোখার ব্যাপারে এদিন নিজের সরকারের কৃতিত্ব নেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, এক সময় বাংলায় মাওবাদীদের উৎপাত একটি জ্বলন্ত সমস্যা ছিল, কিন্তু তৃণমূল কংগ্রেস সরকার ক্ষমতায় আসার পরেই সেই সমস্যার সমাধান করেছে।

আরও পড়ুনঃ মন্দারমনি ও দিঘাতে নিষিদ্ধ হল পর্যটকদের সমুদ্র সৈকতে যাওয়া

মাওবাদী সমস্যার সমাধান করে রাজ্যে শান্তি ফিরিয়ে এনেছেন বলে দাবি করেন মুখ্যমন্ত্রী। এদিকে নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে তিনি বলেন, একটা রাজ্যে এমন নজির নেই, যেখানে মোদী মাওবাদী সমস্যার সমাধান করে শান্তি ফিরিয়ে এনেছেন। হারার ভয়ে পাগল হয়ে বাজে বকছেন মমতা; জানিয়েছেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন