কেন্দ্রের প্রকল্পের ওপর স্টিকার লাগান দিদি, মমতাকে কটাক্ষ মোদীর

380
কেন্দ্রের প্রকল্পের ওপর স্টিকার লাগান দিদি, মমতাকে কটাক্ষ মোদীর/The News বাংলা
কেন্দ্রের প্রকল্পের ওপর স্টিকার লাগান দিদি, মমতাকে কটাক্ষ মোদীর/The News বাংলা
Simple Custom Content Adder

কেন্দ্রের প্রকল্প নিজের নামে চালানো নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার বিকেলে নদীয়ার রানাঘাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত তাহেরপুরে নরেন্দ্র মোদীর জনসভা অনুষ্ঠিত হয়। সেখান থেকেই মুখ্যমন্ত্রীকে স্টিকার দিদি বলে কটাক্ষ করেন তিনি।

এর আগে বহুবারই কেন্দ্রের বহু প্রকল্পকে নিজের নামে চালানোর অভিযোগ উঠেছে রাজ্য তথা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে। মুখ্যমন্ত্রীও তার জবাবে আগেই বলেছেন, বরাদ্দকৃত অর্থের সিংহভাগই রাজ্য দেয়, সেক্ষেত্রে কেন্দ্র সেই প্রকল্পের কৃতিত্ব দাবি করতে পারে না।

কিছুদিন আগেই কেন্দ্রের আয়ুষ্মান ভারত প্রকল্প নিয়েও বিস্তর বিতর্ক হয়। কেন্দ্রের এই প্রকল্প ইতিমধ্যেই স্বাস্থ্যসাহী প্রকল্প নামে রাজ্যে চালু রয়েছে বলে মুখ্যমন্ত্রী দাবি করেছিলেন।

এদিকে প্রধানমন্ত্রী সড়ক যোজনার নাম পাল্টে রাখা হয়েছে বাংলার সড়ক যোজনা। এসব বিতর্কের সূত্র ধরেই মুখ্যমন্ত্রী মমতাকে কটাক্ষ করে প্রধানমন্ত্রী মোদীর জবাব, কেন্দ্রের প্রকল্পের ওপর দিদি স্টিকার লাগাচ্ছেন।

আর এই মন্তব্যের পরেই বিজেপি ও তৃণমূলের তরজা ফের লেগে গেল। মোদীকে আক্রমণ করেছেন তৃণমূল নেতারা। অন্যদিকে মোদীর বক্তব্যকে ধরেই মমতাকে আক্রমণ করেছেন বঙ্গ বিজেপি নেতারা। সবমিলিয়ে চতুর্থ দফা ভোটের আগেই সরগরম বাংলার রাজনীতি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন