সনিয়া গান্ধীর থেকে মোদীকে দেশপ্রেম শিখতে বললেন সিধু

397
সনিয়া গান্ধীর থেকে মোদীকে দেশপ্রেম শিখতে বললেন সিধু/The News বাংলা
সনিয়া গান্ধীর থেকে মোদীকে দেশপ্রেম শিখতে বললেন সিধু/The News বাংলা

সনিয়া গান্ধীর থেকে মোদীকে দেশপ্রেম শিখতে বললেন সিধু। আর এই নিয়েই সরগরম গোটা দেশ। তরজা শুরু হয়েছে কংগ্রেস ও বিজেপির মধ্যে। দেশপ্রেম? তাও আবার সনীয়ার কাছ থেকে? উড়িয়ে দিয়েছে বিজেপি। সিধুর সমর্থনে এগিয়ে এসেছে কংগ্রেস।

আগামী ৬ই মে পঞ্চম দফার লোকসভা নির্বাচন। তার আগে সোমবার উত্তরপ্রদেশে সনিয়া গান্ধীর নির্বাচনী কেন্দ্র রায়বেরিলিতে জনসভা করলেন কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু। জনসভায় সনিয়ার হয়ে বক্তব্য পেশ করতে গিয়ে তিনি বলেন, সনিয়া গান্ধীর থেকে নরেন্দ্র মোদীর দেশপ্রেম শেখা উচিৎ।

আরও পড়ুনঃ তৃণমূলের ৪০ জন বিধায়ক আমার সঙ্গে প্রতিদিন যোগাযোগ রাখেন, বললেন মোদী

সিধু বলেন, নরেন্দ্র মোদীর মুখে দেশপ্রেমের কথা মানায় না। মোদীর দেশপ্রেম লোক দেখানো এবং মিথ্যা ভনিতা ছাড়া কিছুই নয়। মোদীর আসল প্রেম শিল্পপতিদের জন্য বলে মন্তব্য করেন তিনি। গত ৫ বছরে নরেন্দ্র মোদী শিল্পপতিদের হাতের পুতুলে পরিনত হয়েছে বলে মন্তব্য করেন সিধু।

সত্যিকারের দেশপ্রেমী হলে তার সনিয়া গান্ধীর থেকে অনেক কিছু শেখা উচিৎ বলে জানান তিনি। সনিয়ার উন্নয়ন দেখে মোদী লজ্জা পাবে তাই মোদী মুখ খুলতে পারছেন না বলে জানান তিনি।

আরও পড়ুনঃ বীরভূমের নানুরে তৃণমূলের গুন্ডাবাহিনীকে লাঠি হাতে পাল্টা দিলেন গ্রামের মহিলারাই

এদিন নির্বাচনী জনসভায় তিনি রাহুল গান্ধীর পক্ষেও বলেন, নিশ্চিতভাবেই আমেঠীর আসনে রাহুল গান্ধী জয়লাভ করবেন। সারা দেশের মানুষের আশীর্বাদ রাহুলজী, প্রিয়াঙ্কাজী ও সনিয়াজীর সাথে রয়েছে বলে তিনি আশাপ্রকাশ করেন।

রাহুল গান্ধীর আসনে কংগ্রেসের জয় এতটাই নিশ্চিত যে, রাহুল গান্ধী হেরে গেলে তিনি রাজনীতিই ছেড়ে দেবেন বলে সিধু এদিনের জনসভায় প্রতিজ্ঞা করেন। বিজেপি এই শুনে বলেছে, যাক আশা করি সিধু এবার কথা রেখে রাজনীতি ছাড়বেন, কারণ রাহুলের আমেঠিতে হার নিশ্চিত।

উত্তরপ্রদেশে লোকসভা নির্বাচন চলছে মোট ৭ দফায়। ৮০ আসন বিশিষ্ট লোকসভা আসনে বিজেপি বিরোধী জোটে সামিল হয়েছে সপা, বসপা এবং আরএলডি। কংগ্রেস সমস্ত আসনেই আলাদাভাবে প্রতিদ্বন্দ্বিতা করছে বিজেপির বিরুদ্ধে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন