বাঙালি ডিজাইনার সব্যসাচীর ৩ কোটি ড্রেসে নওয়াজ শরিফের নাতবউ, পার প্লেট সাড়ে ৩ লাখ

8452
বাঙালি ডিজাইনার সব্যসাচীর ৩ কোটি ড্রেসে নওয়াজ শরিফের নাতির বউ, পার প্লেট সাড়ে ৩ লাখ
বাঙালি ডিজাইনার সব্যসাচীর ৩ কোটি ড্রেসে নওয়াজ শরিফের নাতির বউ, পার প্লেট সাড়ে ৩ লাখ

৩ কোটি দাম বউয়ের ড্রেস; সাড়ে ৩ লাখ খাবারের প্লেট! বাঙালি ডিজাইনার সব্যসাচীর ৩ কোটি টাকার ড্রেসে; নওয়াজ শরিফের নাতবউ। রাতের রিসেপশনে; খাবারের পার প্লেট এর দাম পড়ল সাড়ে ৩ লাখ টাকা। আর পাকিস্তান নাকি; গরিব দেশ! পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের নাতি; জুনায়েদ সফদার লন্ডনে আয়েশা সাইফ খানকে বিয়ে করেন। বিয়ের দিন আয়েশা, বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের; ডিজাইন করা লেহেঙ্গা চোলি পরেছিলেন। যার দাম ছিল; ৩ কোটি টাকা। এদিকে বিশ্ববাজারে পাকিস্তানের পরিচয়; গরিব দেশ হিসাবে।

আরও পড়ুনঃ তালিবানের সাহায্যে এগিয়ে এল নতুন বন্ধু চিন, কয়েকশো কোটি টাকা সাহায্যের ঘোষণা

ভারত-পাকিস্তান এর মধ্যে, যত লড়াই থাকুক না কেন; বাঙালি ডিজাইনারের মূল্যবান ড্রেসই; নিজের নাতবউয়ের জন্য বেছে নিলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। সব্যসচী মুখোপাধ্যায় এর ৩ কোটি টাকার লেহেঙ্গা পড়েই; সাদি সারলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের নাতি জুনায়েদ সফদারের বউ আয়েশা সাইফ খান। সেই সঙ্গে পরেছিলেন; কয়েক কোটি টাকার অলঙ্কার। গত ২৪ আগস্ট; এই জমকালো বিয়ে হয় লন্ডনে।

আরও পড়ুনঃ আফগানিস্তানে মাস্ক, ভ্যাকসিন, দূরত্ব, স্যানিট্যাইজেশনের কোন অস্তিত্ব নেই, বিশ্বের বিস্ময় ‘তালিবান’

সাদির রিসেপশনে; পার প্লেট খাবারের দাম ছিল ভারতীয় টাকায় সাড়ে ৩ লাখ টাকা করে। বিশ্বের দরবারে পাকিস্তান গরিব দেশ হিসাবেই পরিচিত; সেই পরিচয় দিয়েই উন্নত দেশগুলি থেকে ধার করে পাকিস্তান। এদিকে, এক প্রাক্তন প্রধানমন্ত্রী তার নাতির বিয়েতে খরচা করলেন; কয়েক মিলিয়ান ডলার। বিয়ের অনুষ্ঠান ও তার খরচের বহর; তাক লাগিয়ে দিয়েছে গোটা বিশ্বকে। এই অনুষ্ঠানে লন্ডনে হাজির ছিলেন; পাকিস্তানের অনেক রাজনীতিবিদ ও গণ্যমান্য ব্যক্তিরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন