বাজেয়াপ্ত ফোন, মাদকচক্রে এনসিবির হাতে আটক শাহরুখ-পুত্র আরিয়ান খান

5000
বাজেয়াপ্ত ফোন, মাদকচক্রে এনসিবির হাতে আটক শাহরুখ-পুত্র
বাজেয়াপ্ত ফোন, মাদকচক্রে এনসিবির হাতে আটক শাহরুখ-পুত্র

বাজেয়াপ্ত ফোন, মাদকচক্রে এবার নাম জড়াল শাহরুখ পুত্র আরিয়ানের; এনসিবির হাতে আটক শাহরুখ খান পুত্র আরিয়ান খান। সুশান্ত কাণ্ডের পরে; ফের বলিউডে মাদককাণ্ডের ছায়া। এবার নাম জড়াল; বলিউডের বাদশা শাহরুখ খান-র ছেলে আরিয়ান খানের। শনিবার রাতে আরব সাগরের তীরে যে বিলাসবহুল জাহাজে; মাদকের খোঁজে তল্লাশি অভিযান চালিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো; সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ-পুত্রও। তাকে আটক করে; জিজ্ঞাসাবাদ চলছে।

শনিবারই মুম্বই থেকে ছাড়ার কথা ছিল; কর্ডেলিয়া এমপ্রেস শিপের। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্য়দের নিয়ে; তিনদিনের মিউজিক্যাল সফরে যাওয়ার কথা ছিল ওই ক্রুজশিপের। কিন্তু জাহাজ ছাড়ার আগেই, এনসিবির কাছে গোপন সূত্রে খবর আসে; ওই বিলাসতরণীতে মাদক সেবনও চলবে। এরপরই ছদ্মবেশে, ওই জাহাজে; হানা দেয় এনসিবির আধিকারিকরা।

মুম্বই বন্দর ছাড়ার কিছুক্ষণ পরই; তল্লাশি অভিযান শুরু করে এনসিবি আধিকারিকরা। জাহাজ থেকে বাজেয়াপ্ত হয়; বিপুল পরিমাণ মাদক দ্রব্য। শনিবার রাতেই এনসিবির তরফে জানানো হয়েছিল; ওই বিলাসবহুল জাহাজে উপস্থিত সকলকে জেরা করা হচ্ছে। রবিবার সকালেই জানা যায়, ওই ক্রুজে উপস্থিত ছিলেন; শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানও। তাঁকে ইতিমধ্যেই আটক করে; জিজ্ঞাসাবাদ শুরু করেছে এনসিবি।

আরও পড়ুন; গান্ধী জয়ন্তীতে ‘গডসে জিন্দাবাদ’ জয়ধ্বনি, প্রতিবাদে সরব বুদ্ধিজীবীরা ও গান্ধী পরিবার

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবির, জ়োনাল ডিরেক্টর সমার ওয়াঙ্খেড়ে জানান; “এখনও অবধি আরিয়ান খানকে গ্রেফতার করা হয়নি; বা তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগও দায়ের করা হয়নি। আপাতত জিজ্ঞাসাবাদই করা হচ্ছে তাঁকে”। এনসিবি সূত্রেই জানা গিয়েছে, আরিয়ান খানের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে; এবং তা স্ক্যান করা হচ্ছে মাদক সেবন বা রাখার সঙ্গে সম্পর্কিত কোনও মেসেজ রয়েছে কিনা; তা দেখার জন্য।

দিল্লির এক বিখ্য়াত ব্যবসায়ীর; তিন কন্য়াকেও আটক করেছে এনসিবি; জেরা করা হচ্ছে তাদেরও। মাদককাণ্ডে যাদেরই ফোন বাজেয়াপ্ত করা হয়েছে; তাদের সকলের ফোনের চ্যাট লিস্ট যাচাই করা হচ্ছে। ইতিমধ্যেই এনসিবির তরফে ওই বিলাসবহুল জাহাজে; অনুষ্ঠানের ৬ আয়োজকের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে। এনসিবি সূত্রে খবর, শনিবারের ক্রুজশিপে মাদক পার্টি থেকে; এখনও অবধি ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে তাঁরা কারা, সে বিষয়ে; এখনও কিছু জানানো হয়নি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন