লন্ডনের পর এবার হেগে হামলা, জখম ৩

132
লন্ডনের পর এবার হেগে আততায়ী হামলা, জখম ৩/The News বাংলা
লন্ডনের পর এবার হেগে আততায়ী হামলা, জখম ৩/The News বাংলা

লন্ডনের পর হেগ-এ একই ভাবে একই দিনে আততায়ীর। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই; নেদারল্যান্ডসের হেগে ছুরির এলোপাথাড়ি কোপে; আহত হলেন তিনজন। পুলিশ এখনও ধরতে পারেনি দুষ্কৃতীকে। কি উদ্দেশ্যে এই হামলা; তা এখনও জানা সম্ভব হয়নি। তবে সিসিটিভি ফুটেজ পুলিশি তদন্তে সাহায্য করছে। আতঙ্কে ছড়িয়েছে সারা শহরেই।

শুক্রবার দুপুরে ব্যস্ত লন্ডন ব্রিজের উপর হামলা চালায় এক আততায়ী। বেশ কয়েকজন আহত এবং নিহত হয় ওই ঘটনায়। ঠিক কয়েক ঘন্টার তফাতেই একই ভাবে ছুরি দিয়েই হামলা করে এক যুবক। তবে দুটি ঘটনার মধ্যে কোনও সম্পর্ক আছে কি না তা ক্ষতিয়ে দেখছে হেগ পুলিশ।

আরও পড়ুনঃ প্রিয়াঙ্কা রেড্ডির পর উদ্ধার আরও এক মহিলার দগ্ধ দেহ

ক্রিসমাসের আগে এই শুক্রবার ছিল বিশেষ দিন। ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে হেগ-এর মার্কেট স্কোয়ারে ভিড় ছিল সাধারণ মানুষের। সেখানেই হামলা চালায় ওই দুষ্কৃতী। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌচ্ছায় পুলিশ। কিন্তু ধরতে পারেনি অভিজুক্তকে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুনঃ প্রিয়াঙ্কা ধর্ষণ হত্যা মামলা, মহম্মদ পাশার সঙ্গে অপরাধী শিবা, নবীন ও কেশাভুলু

ক্রিসমাসের আগে একই দিনে; দু জায়গাতে হামলা স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে। লন্ডনের হামলাকারী পুলিশের গুলিতেই মারা যায়। উসমান খান নামক ওই যুবক; এর আগেও জঙ্গি হামলা চালিয়ে ছিল বলে জানা যায়। তবে হেগের আততায়ী সম্পর্কে এখনও ধোঁয়ায় পুলিশ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন