নিক প্রিয়াঙ্কার নতুন বিলাসবহুল বাড়ির অন্দরমহলে

741
Simple Custom Content Adder

মুম্বাই: মার্কিন গায়ক নিক জোনাস কিনেছেন বিলাসবহুল একটি নতুন বাড়ি। আর সেখানেই শুরু হবে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তাঁর নতুন সংসার। বিলাসবহুল এই বাড়িটি এখন মানুষের আগ্রহের বিষয়।

চলতি বছরের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের অনুষ্ঠানে কী কী থাকছে, কেমন পোশাক পরবেন প্রিয়াঙ্কা, কারা অতিথি হচ্ছেন, বিয়ের খুঁটিনাটি সব জানতে আগ্রহী ভক্তরা। এই যুগলের আন্তঃমহাদেশীয় রোমান্স মন জয় করেছে অগণিত ভক্তকে।

কিন্তু হবু বউ প্রিয়াঙ্কার জন্য মার্কিন গায়ক যে বাড়িটি কিনেছেন, কেমন সে বাড়িটি, কিনতে খরচই বা কত পড়েছে, তা কি জানেন?

খবর বলছে, নিক জোনাস তাঁর প্রিয়তমা হবু বউয়ের জন্য যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন, যার মূল্য সাড়ে ছয় মিলিয়ন মার্কিন ডলার। টাকার অঙ্কে যার পরিমাণ দাঁড়ায় ৪৭ কোটি ৫৯ লাখ টাকা(এক ডলার সমান ৭৩.১৮টাকা হিসাবে)। নতুন উষ্ণ জীবনে প্রবেশের আগে একটি দামি ‘শীতল বাড়ির’ প্রয়োজন তো ছিলই।

নিক জোনাস নিজেই বলেছেন, ‘হবু বউয়ের জন্য আমি একটি শীতল বাড়ি কিনেছি!’ মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেওয়ার আগেই বাড়িটি কিনেছেন নিক জোনাস। রোমান্স শুরুর আগেই পাঁচ বেডরুমের বিলাসবহুল বাড়িটি কেনেন তিনি।

বাড়িটি ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস শহর সংলগ্ন। ৪ হাজার ১২৯ স্কোয়ার ফুটের এ বাড়িটিতে রয়েছে ৫ টি সুবিশাল শয়নকক্ষ ও ৪ টি বিশাল বাথরুম ও সুইমিংপুল। এ ছাড়া প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত বাড়িটিতে রয়েছে অতিথিশালা ও খোলা চত্বর।

ভারতের সংবাদমাধ্যম ডিসেম্বরে বিয়ের কথা বললেও, ইকনমিক টাইমসের একটি সূত্র বলছে, ‘এই যুগল (প্রিয়াঙ্কা ও নিক) আগামী বছর বিয়ে করার পরিকল্পনা করছেন। দুজনই খুব ব্যস্ত, কিন্তু তাঁরা সম্পর্ক উপভোগ করতে সময় কাটাচ্ছেন।’

চলতি বছরের ডিসেম্বরে প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের গুঞ্জন চললেও ওই সূত্র বলছে, ‘এই যুগল তাঁদের বন্ধুদের বলেছেন, আগামী বছরের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা।’ সূত্রটির মতে, ‘প্রিয়াঙ্কা এর মধ্যেই পরিকল্পনা করেছেন, কয়েক মাসের মধ্যেই বিয়ে করবেন এবং নিককে স্বামী হিসেবে পাওয়ার জন্য তিনি উত্তেজিত।’

সূত্রটি আরো বলেছে, বিয়ের ব্যাপারে প্রিয়াঙ্কা ও নিক দুজনের ভাবনা একই। খুব তাড়াতাড়ি বিয়ে করতে চান তাঁরা। এবং বন্ধুদের বলেছেন, বিয়ে সম্ভবত আগামী বছর হচ্ছে।

গত ১৮ আগস্ট মুম্বাইয়ে সনাতন রীতি মেনে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান হয়। ভক্তরা এ যুগলের বিয়ের সাড়ম্বর আয়োজন দেখার জন্য মুখিয়ে আছেন।

তবে বিয়ের আগ্রহের মধ্যেই, নিক-প্রিয়াঙ্কার বাড়ি নিয়েই এখন যাবতীয় জল্পনা কল্পনা। প্রিয়াঙ্কার নতুন বাড়ির গল্প ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন