“আমার বিয়েই হয়নি, লিভ টুগেদারে ছিলাম”, নুসরতের দাবি চমকে দিল বাংলাকে

1567
"নিখিলের সঙ্গে আমার বিয়েই হয়নি, লিভ টুগেদারে ছিলাম", নুসরতের দাবি চমকে দিল বাংলাকে

“নিখিলের সঙ্গে আমার বিয়েই হয়নি, লিভ টুগেদারে ছিলাম”, নুসরতের দাবি চমকে দিল বাংলাকে। নিখিলের সঙ্গে নিজের বিয়ে নিয়েই; এবার প্রশ্ন তুলে দিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন; টলিউড অভিনেত্রী। বুধবার এক বিবৃতিতে দিয়ে, নুসরত জানিয়েছেন; “আইন অনুযায়ী ওটা বিয়েই নয়। ওটা এক ধরনের সম্পর্ক। বলা যেতে পারে; লিভ-ইন রিলেশনশিপ। কাজেই ডিভোর্সের প্রশ্নই ওঠে না। বহু আগে আমাদের; বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু, এনিয়ে আমি কিছু বলিনি। কারণ, আমি ব্যক্তিগত জীবন; নিজের মধ্যেই রাখতে চাইছিলাম”। সম্পর্ক নিয়ে নিখিল আদালতে যাবার পরেই; মুখ খুললেন তৃণমূল সাংসদ।

‘নিখিলের সঙ্গে লিভ ইন করতাম’; বিস্ফোরক বিবৃতি দিলেন নুসরত। তাহলে কেন পরতেন শাঁখা-সিঁদুর? সোশ্যাল মিডিয়ায় উঠল প্রশ্ন। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ঘনিষ্ঠতার খবরের পরেই; সামনে আসে নুসরত জাহানের বিয়ের খবর। ২০১৯ সালে ঘটা করে, তুরস্কে ‘ডেসটিনেশন ম্যারেজে’; চার-হাত এক হয় দুজনের। নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে; বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। এরপর লোকসভায় প্রথমবার; সিঁদুর পরে দেখা যায় নুসরতকে।

আরও পড়ুনঃ পুরোহিতদের জন্য বাংলা অচল করতে চাওয়া রাজীবের মুখে, উগ্র হিন্দুত্ববাদের নিন্দা

সেই বিয়েকেই এদিন; পুরোপুরি অস্বীকার করলেন নুসরত। অভিনেত্রী-সাংসদের দাবি, নিখিল জৈনের সঙ্গে; লিভ ইন রিলেশনশিপ ছিল তাঁর। বিয়ে করেননি তিনি। তুরস্কের আইন অনুযায়ী; তাঁদের বিয়ে বৈধ নয়। তাই বিবাহ বিচ্ছেদের; কোনও প্রশ্নই ওঠে না। আর এই ঘটনায় চমকে গেছে; শুধু ফিল্ম দুনিয়া নয়, গোটা বাংলা। বসিরহাট থেকে তৃণমূল সাংসদ হিসাবে, নির্বাচিত হয়ে; প্রথমবার লোকসভায় শাঁখা সিঁদুর পরে দেখা গিয়েছিল তাঁকে। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল।

আরও পড়ুনঃ ভগবান শিবের হাতে মদের গ্লাস, হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ

মুসলমান পরিবারের সন্তান হয়েও, সিঁদুর পরায়; মৌলবাদীদের ক্ষোভের মুখে পড়েন নুসরত। ইসকনের রথের দড়ি টানা নিয়েও; হয়েছিল বিতর্ক। অষ্টমীর অঞ্জলি ও দশমীর সিঁদুরখেলা; সর্বত্র নিখিল জৈনের পাশে শাখাঁ, সিঁদুর-সহ; পতিব্রতা নারীর মতো দেখা যেত তাঁকে। তাহলে আচমকা এমন বিস্ফোরক বিবৃতি; কেন দিলেন নুসরত। হিন্দু শাস্ত্র মতে বিবাহিত মহিলারাই; সাধারণত শাখাঁ, সিঁদুর পরেন। লিভ ইন সম্পর্কের পরেও কেন; শাঁখা-সিঁদুর পরলেন নুসরত? উঠে গেছে প্রশ্ন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন