করোনা মোকাবিলায় নিয়োজিত স্বাস্থকর্মীদের চার মাসের বেতন একসঙ্গে দিচ্ছে রাজ্য

1678
করোনা মোকাবিলায় নিয়োজিত স্বাস্থকর্মীদের চার মাসের বেতন একসঙ্গে দিচ্ছে রাজ্য

করোনা মোকাবিলায় নিয়োজিত স্বাস্থকর্মীদের; চার মাসের বেতন একসঙ্গে দিচ্ছে রাজ্য । করোনা আতঙ্কে আতঙ্কিত গোটা দেশ। কিন্তু নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে; অনবরত রোগীদের সেবায় নিয়োজিত; রাজ্যের সমস্ত চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, প্যারামেডিক্যাল স্টাফ। তাদের জন্য এবার অনন্য উদ্যোগ নিল; ওড়িশা সরকার। স্বাস্থ্য সেবায় নিয়োজিত; সব কর্মীদের এবার চার মাসের অগ্রিম বেতন একসঙ্গে দেবে ওড়িশা সরকার; এমনটাই ঘোষণা মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের। এপ্রিল, মে, জুন, জুলাইয়ের বেতন একসঙ্গে আগেই পেয়ে যাবেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, প্যারামেডিক্যাল স্টাফরা।

মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক সংবাদ মাধ্যমকে জানান, ‘চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, প্যারামেডিক্যাল স্টাফরা; করোনা মোকাবিলায় যেভাবে মানুষের জীবন বাঁচাতে নিজের পরিবার ছেড়ে; দিন রাত এই কঠিন পরিস্থিতিতে স্বাস্থ্য পরিষেবা দানে মেহেনত করে চলেছেন; তার কোনও তুলনা হয়না। covid-19 মহামারিতে প্রতিরোধে স্বাস্থ্য সেবায়; তারা

নিবেদিত প্রাণ। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি; তাদের চার মাসের আগাম বেতন একসঙ্গে দেওয়া হবে।’ পাশাপাশি সাধারণ মানুষকে কঠিন পরিস্থিতি মোকাবিলায় স্বাস্থ্যকর্মীদের পাশে থাকার অনুরোধ জানান তিনি। ডাক্তার বা স্বাস্থ্য সেবায় নিযুক্ত কর্মীদের সঙ্গে কোনওরকম দুর্ব্যবহার করা হলে; তারও কড়া পদক্ষেপ নেবে সরকার; জানিয়ে দেন; ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন