দাউদ ইব্রাহিমের বাড়িতে আইএসআই-লস্কর ই তৈবা, ভারতে বড়সড় হামলার ছক

5474
দাউদ ইব্রাহিমের বাড়িতে আইএসআই-লস্কর ই তৈবা, ভারতে বড়সড় হামলার ছক
দাউদ ইব্রাহিমের বাড়িতে আইএসআই-লস্কর ই তৈবা, ভারতে বড়সড় হামলার ছক

দাউদ ইব্রাহিমের বাড়িতে আইএসআই-লস্কর ই তৈবা; ভারতে বড়সড় হামলার ছক। এমনই ভয়ঙ্কর খবর এসে পৌঁছেছে; ভারতীয় গোয়েন্দাদের কাছে। পাকিস্তানের ইসলামাবাদে ভারতের ‘মোস্ট ওয়ান্টেড জঙ্গি’ দাউদ ইব্রাহিমের ফার্মহাউসে; একসঙ্গে দেখা গেছে; পাক গোয়েন্দা সংস্থা আইএসআই এর অফিসারদের; ও লস্কর ই তৈবা জঙ্গি দলের প্রধান মাথাদের। আর এই গোপন বৈঠক এর কথা; জানতে পেরেছেন ভারতীয় গোয়েন্দারাও। তারপরেই বৈঠকে বসেন ভারতীয় গোয়েন্দাদের মাথারা। ভারতে ২৬/১১ এর মত কি; ফের হামলার ছক কষছে লস্কর ই তৈবা ? এটাই এখন বড় প্রশ্ন।

আর এই হামলা চালাতেই কি প্রধান পরামর্শদাতা হিসাবে; বেছে নেওয়া হল দাউদ ইব্রাহিমেকে? এটাই এখন বড় প্রশ্ন। অনেকেই মনে করেন ২৬/১১ মুম্বাই হামলার পিছনেও ছিল; সেই দাউদ ইব্রাহিমের মাথা। এবারেও ভারতে ফের আতঙ্ক ছড়াতে; ও করোনার মধ্যেই ভারতে বড়সড় হামলা চালাতে; সেই দাউদ ইব্রাহিমের বুদ্ধির সাহায্যই কি নিতে চায় পাকিস্থান? এটাই এখন বড় প্রশ্ন।

আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ইসলামাবাদে তার ফার্মহাউসে; রবিবার দেখা যায় পাক গোয়েন্দা সংস্থা আইএসআই এর অফিসারদের; ও লস্কর ই তৈবা জঙ্গি দলের প্রধান মাথাদের। গোয়েন্দা সূত্র দাবি করেছে যে; লস্কর ই তৈবা সমুদ্রপথে; গুজরাত ও মহারাষ্ট্রে অস্ত্র পাঠাবার; পরিকল্পনা করছে। আইএসআই ও লস্কর ই তৈবা ভারতে বর্তমান করোন ভাইরাস সঙ্কটকে কাজে লাগিয়ে; ভারতীয় শহরগুলিকে টার্গেট করার পরিকল্পনা করছে।

কারণ ভারতের বেশিরভাগ সুরক্ষা ব্যবস্থা; এখন করোনা বা কোভিড -১৯ এবং পরিস্থিতিগত লকডাউনের কারণে সংকট মোকাবিলায় ব্যস্ত। শুধু তাই নয়, করোনা ছড়িয়েছে; সেনা, আধাসেনা, ও পুলিশ বাহিনীতেও। এবং গোটা দেশ করোনা নিয়ে; একটা অদ্ভুত সংকটময় পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। এই সুযোগটাকেই কাজে লাগিয়ে; ফের একটা ২৬/১১ ঘটাতে চায় পাকিস্তান। গোয়েন্দা সূত্রে এমনটাই জানা যাচ্ছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন