ভয়াবহ বিমান দুর্ঘটনা, ১০৭ যাত্রী নিয়ে জনবহুল এলাকায় ভেঙে পড়ল বিমান

3160
ভয়াবহ বিমান দুর্ঘটনা, ১০৭ যাত্রী নিয়ে জনবহুল এলাকায় ভেঙে পড়ল বিমান
ভয়াবহ বিমান দুর্ঘটনা, ১০৭ যাত্রী নিয়ে জনবহুল এলাকায় ভেঙে পড়ল বিমান

১০৭ যাত্রী নিয়ে বিমানবন্দরের কাছেই; জনবহুল এলাকায় ভেঙে পড়ল বিমান। পাকিস্তানে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান। পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের; একটি বিমান শুক্রবার করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরের কাছেই; ভেঙে পড়েছে। বিমানে ক্রিউ ও যাত্রী-সহ মোট ১০৭ জন ছিলেন; বলে জানা গেছে। কারোর বাঁচার সম্ভাবনা নেই বলেই জানা যাচ্ছে। এমনকি লোকালয়ে ভেঙে পরায়; মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। বিমানটি লাহোর থেকে করাচি যাচ্ছিল।

দাউদ ইব্রাহিমের বাড়িতে আইএসআই-লস্কর ই তৈবা, ভারতে বড়সড় হামলার ছক

পাকিস্তানে ভয়াবহ বিমান দুর্ঘটনা ! করাচি বিমানবন্দরের কাছেই একটি এলাকায় ভেঙে পড়ল; পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স (PIA)-এর একটি বিমান ৷ বিমানের মধ্যে যাত্রী এবং বিমানকর্মী মিলিয়ে ১০৭ জন ছিলেন বলে জানা গিয়েছে ৷ এয়ারপোর্টে ল্যান্ড করার কিছুক্ষণ আগেই; বিমানটি ভেঙে পড়ে বলে জানা গিয়েছে ৷ PIA-র PK-8303, এয়ারবাস-৩২০ বিমানটি; করাচি বিমানবন্দরের কাছে জিন্নাহ গার্ডেন অঞ্চলে ভেঙে পড়ে।

চিনের সঙ্গে হাতাহাতি, ভারতে ঢুকে আসা চিনাদের নিজেদের সীমান্তে ঢোকাল জওয়ানরা

দেশের ব্যস্ততম বিমানবন্দরের কাছে; জিন্নাহ গার্ডেন বা মডেল কলোনির কাছে; বাড়ির উপর ভেঙে পড়ে বিমানটি। এই মডেল কলোনি জনবহুল এলাকা; বলেই জানা গেছে। ফলে আশঙ্কা করা হচ্ছে; মৃতের সংখ্যা বাড়তে পারে। তবে মোট হতাহতের বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ চলছে।

ভারতেই নিজস্ব করোনা টিকা তৈরি করবে, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ

ল্যান্ড করার ঠিক আগের মুহূর্তেই; বিমানটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এটিসি-র। দুর্ঘটনাস্থলে উদ্ধারের কাজে হাত লাগিয়েছে; পাক রেঞ্জার্স সেনা এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী। বিমান দুর্ঘটনায় ওই এলাকায় অসংখ্য বাড়িও; ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। আহতদের অ্যাম্বুল্যান্সে করে; নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন