আমি পাকিস্তানি চর, বিস্ফোরক স্বীকারোক্তি ঐশ্বর্য রাইয়ের অভিনেতার

1386
আমি পাকিস্তানি চর, বিস্ফোরক স্বীকারোক্তি ঐশ্বর্য রাইয়ের অভিনেতার/The News বাংলা
আমি পাকিস্তানি চর, বিস্ফোরক স্বীকারোক্তি ঐশ্বর্য রাইয়ের অভিনেতার/The News বাংলা

“ভারতের সব পাকিস্তানিদের মতন আমিও একজন পাকিস্তানি চর” অবশেষে স্বীকার করে নিল পাকিস্তানি অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সর্বসমক্ষে স্বীকার করলেন যে; তিনি পাকিস্তানি আইএসআইয়ের এজেন্ট। পাক অভিনেতা হামজা আলি আব্বাসি; নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন; “আমি সবার সামনেই বলছি; অন্যান্য ২০ কোটি পাকিস্তানির মতোই আমিও একজন আইএসআইয়ের চর”। এছাড়া অভিনেতা হামজা আলি আব্বাসি স্বীকার করেন তিনি লস্কর-এ-তৈবা এর একজন সদস্য।

ওই অভিনেতার উপরে লক্ষ ছিল ভারতীয় গোয়েন্দা বাহিনীর। খবর ছিল তিনি নাকি পাক গুপ্তচর সংস্থার হয়ে কাজ করছেন। কয়েকদিন আগেই; একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে; হামজা আইএসআইয়ের হয়ে কাজ করছে এই খবর সামনে আসে।

আরও পড়ুনঃ পাকিস্তানে সেনা অভ্যুত্থানের আশঙ্কা, ইমরানকে পুতুল বানিয়েছে সেনাপ্রধান

পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা হামজা আলি আব্বাসিকে; পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ঘনিষ্ঠ হিসাবে বিবেচনা করা হয়। হামজা গত মার্চ মাসে পাকিস্তানের নির্বাচনী প্রচার চলাকালীন; ইমরান খানের ‘পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ’ বা; পিটিআই এর দলীয় প্রচারে উপস্থিত ছিলেন।

এরপরেই আসল কথা স্বীকার করে পাক অভিনেতা হাজমা আব্বাসি। তিনি নিজেকে লস্কর-এ-তৈবা এর সদস্য ঘোষণা করেন; এবং প্রভূত প্রশংসা করেন লস্কর-এ-তৈবা-র। তিনি জানান যে; তিনি লস্কর-এ-তৈবার জন্য গর্ব বোধ করেন।

এই কারণেই তিনি লস্কর-এ-তৈবার জন্য গর্ব বোধ করেন; কারণ লস্কর-এ-তৈবা ভারতে নাশকতা ছড়ায়। ভারত ও কাশ্মীরে সন্ত্রাসবাদ ছড়ান লস্কর-এ-তৈবার এই সমস্ত কাজের জন্য তিনি গর্বিত।

তিনি লেখেন; “আমি সবাইকে প্রকাশ্যে জানাতে চাই; আমি ছদ্মবেশী কোনও চর নই; আমি বাকি ২০ কোটি পাকিস্তানির মতোই একজন আইএসআইয়ের এজেন্ট এবং তার জন্য আমি গর্বিত”। পাক অভিনেতা নিজের টুইটে নিজের দেশের সমস্ত মানুষকেই আইএসআইয়ের এজেন্ট বলে তুলে ধরে।

শুধু একটি টুইটে না; একের পর এক টুইটে তিনি নরেন্দ্র মোদী ও ভারতীয় হিন্দুদের প্রতি বিদ্বেষ পোষণ করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিভিন্ন কাজের সমালোচনা করেন তিনি। মোদীকে; হিন্দুত্ববাদী ফ্যাসীস্ট আক্ষা দেন।

কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পরে তিনি ভারতের চরম বিরোধিতা করেন। এমনকি; জম্মু কাশ্মীরে দায়িত্বরত ভারতীয় সেনার মুসলিম জওয়ানদের উদ্দেশে প্ররোচনামুলক প্রচারও করেছিলেন এই পাক অভিনেতা। এক অনুষ্ঠানে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে এক মঞ্চে দেখা যায় তাঁকে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন