মৃত্যুমিছিল, পল্লবী, বিদিশার পর এবার আরও এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু

121
মৃত্যুমিছিল, পল্লবী, বিদিশার পর এবার আরও এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু
মৃত্যুমিছিল, পল্লবী, বিদিশার পর এবার আরও এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু
Simple Custom Content Adder

মৃত্যুমিছিল। পল্লবী, বিদিশার পর এবার আরও এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু; কিন্তু কেন এই মৃত্যুমিছিল? এবার বিদিশা দে মজুমদারের এক বন্ধুর ঝুলন্ত দেহ উদ্ধার; মৃত অভিনেত্রীর নাম মঞ্জুষা নিয়োগী। শুক্রবার সকালে পাটুলির বাড়ি থেকে; মঞ্জুষার দেহ উদ্ধার করা হয়। জানা যাচ্ছে, বিদিশার মৃত্যুর পর থেকেই ডিপ্রেশনে ছিলেন মঞ্জুষা; এমনটাই দাবি তাঁর পরিবারের। পল্লবী, বিদিশার পর এবার মঞ্জুষা; অভিনয় জগতে বাড়ছে আ’ত্মহ’ত্যার সংখ্যা।

বিবাহিত মঞ্জুষা চার-পাঁচ দিন আগেই; বাপের বাড়িতে আসেন। মৃত অভিনেত্রীর মা বলেছেন; “বিদিশা ওর বান্ধবী ছিল; একসঙ্গে ওরা অনেক কাজ করেছে। কাল সারাদিন বিদিশার কথাই বলছিল; বারবার বলছিল যে আমিও বিদিশার মতো করব”। মঞ্জুষার মায়ের আরও দাবি, “কালও ভাল মনে শ্যুটিং সেরে এসেছিল; বিয়ের পর জামাই বলতো যে এত কাজ একসঙ্গে করতে হবে না। এই ইন্ডাস্ট্রিতে ছিল বলে শরীর রোগা রাখত, খাওয়া-দাওয়া কম করত। আমিও বলতাম ভাল করে খাওয়া দাওয়া করতে; এরমধ্যেই নিজেকে শেষ করে দিল”।

আরও পড়ুনঃ স্কুলের চাকরি গেলেও কলেজ শিক্ষক হতে চলেছেন অঙ্কিতা অধিকারী

গত ১৫ মে বাংলা টেলি সিরিয়ালের অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দে’হ; তাঁর দক্ষিণ কলকাতার গড়ফার গাঙ্গুলিপুকুরের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়। ১০ দিন পরেই, দমদম নাগেরবাজার থানা এলাকার রামগড় কলোনির বাড়ি থেকে; উদ্ধার হয় মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ। আর এদিন পাটুলির বাড়ি থেকে; মঞ্জুষা নিয়োগীর দেহ উদ্ধার। এর মধ্যে কি লুকিয়ে আছে বড় কোন রহস্য? উঠছে প্রশ্ন।

আরও পড়ুনঃ রাজ্যপাল আর নয়, বাংলার বিশ্ববিদ্যালগুলির আচার্য হবেন মুখ্যমন্ত্রী

পল্লবীর রহস্যমৃত্যুতে; তাঁর সঙ্গী সাগ্নিকের জামিনের আবেদন খারিজ হয়ে গেছে। ৩০ মে পর্যন্ত পল্লবীর লিভ ইন পার্টনার সাগ্নিকের; পুলিশ হেফাজত হয়েছে।

পল্লবী দে-র দেহ উদ্ধার, দশ দিন পর বিদিশা দে মজুমদারের দেহ উদ্ধার; এবং তার ঠিক দু-দিনের মাথায় বন্ধু মঞ্জুষা নিয়োগীর দেহ উদ্ধার। সব মিলিয়ে গোটা ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে; অভিনয় জগতে। ঠিক কী কারণে এমন একের পর এক মৃত্যুর ঘটনা; কোন মানসিকতা থেকে এই পথ বেছে নেওয়ার সিদ্ধান্ত, উঠছে প্রশ্ন। আরও কি কেউ লাইনে আছে? সত্যি কি সব আ’ত্মহত্যা? এটাও এখন বড় প্রশ্ন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন