স্কুলের চাকরি গেলেও কলেজ শিক্ষক হতে চলেছেন অঙ্কিতা অধিকারী

181
স্কুলের চাকরি গেলেও কলেজ শিক্ষক হতে চলেছেন পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী
স্কুলের চাকরি গেলেও কলেজ শিক্ষক হতে চলেছেন পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী
Simple Custom Content Adder

স্কুলের চাকরি গেলেও এবার, কলেজ শিক্ষক হতে চলেছেন; পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী। অঙ্কিতা অধিকারী বলে একজন কলেজ শিক্ষক নিয়োগের; ইন্টারভিউ-তে ডাক পেয়েছিলেন। ডাক পেয়েছিলেন সেই; পলিটিক্যাল সায়েন্সের শিক্ষক হিসাবে। রোল নাম্বার ২০১০৩৩১০; অঙ্কিতা অধিকারী বলে একজন ইন্টারভিউ-তে ডাক পেয়েছিলেন। তবে এই অঙ্কিতা অধিকারী যে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে; সেটা নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। গত ২৬ এপ্রিল তারিখ; তাঁকে ডাকা হয়েছিল ইন্টারভিউ-তে। কদিন পরে হয়ত অঙ্কিতা; কলেজ শিক্ষক হিসাবে চাকরিও পেয়ে যাবে।

যাকে দুর্নীতির জন্য স্কুলের চাকরি থেকে ছাঁটাই করা হল; তাঁকে আবার কি করে কলেজের চাকরির পরীক্ষায় ইন্টারভিউ-তে ডাকা হল? এটাই এখন বড় প্রশ্ন। অবশ্য দেখা যাচ্ছে; সেই ইন্টারভিউ হয়েছে গত ২৬ এপ্রিল তারিখে। যদি সত্যি এই রোল নাম্বার ২০১০৩৩১০ থাকা অঙ্কিতা অধিকারী; পরেশ অধিকারীর মেয়ে হন; তাহলে রাজ্য সরকার যে আবার বিতর্কের মধ্যে পরতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

স্কুলের চাকরি গেলেও কলেজ শিক্ষক হতে চলেছেন অঙ্কিতা অধিকারী
স্কুলের চাকরি গেলেও কলেজ শিক্ষক হতে চলেছেন অঙ্কিতা অধিকারী

আরও পড়ুনঃ রাজ্যপাল আর নয়, বাংলার বিশ্ববিদ্যালগুলির আচার্য হবেন মুখ্যমন্ত্রী

কম নম্বর পেয়েও, সবাইকে সরিয়ে; শিক্ষক নিয়োগ তালিকায় একেবারে উপরে উঠে এসে বাড়ির কাছে স্কুলে চাকরি পান; রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী। কলকাতা হাইকোর্টের নির্দেশে, তাঁর চাকরি যায়; বেতন ফেরত দেবার নির্দেশ দেয় আদালত। এবার কলেজ সার্ভিস কমিশনের পরীক্ষায় পাশ করে গেলেন; অঙ্কিতা অধিকারী। ডাকও পেয়ে গেলেন ইন্টারভিউ-তে। তবে এই অঙ্কিতা অধিকারী যে, রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে; সেটা এখনও পরিস্কার নয়।

তবে পলিটিক্যাল সায়েন্সের শিক্ষক পদে ইন্টারভিউ-তে ডাকা হয়েছিল; আর নাম অঙ্কিতা অধিকারী; তাই অনেকেই মনে করছেন এই অঙ্কিতা আধিকারি, রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়েই। আগামিকালের মধ্যেই; এই নিয়ে বিতর্ক পরিস্কার হয়ে যাবে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন