হাসপাতাল থেকে উধাও রোগীনি গাছের মগডালে, জাল ফেলে উদ্ধার

214
এনআরএসে তুলকালাম কাণ্ড, গাছ থেকে মহিলা রোগীকে নামাল হাসপাতাল/The News বাংলা
এনআরএসে তুলকালাম কাণ্ড, গাছ থেকে মহিলা রোগীকে নামাল হাসপাতাল/The News বাংলা

হাসপাতাল থেকে উধাও রোগীনি গাছের মগডালে; জাল ফেলে উদ্ধার। হাসপাতালের বেডেই শুয়ে ছিলেন; কিন্তু হঠাৎই হৈ হৈ পড়ে গেল বাড়ির লোকেদের মধ্যে। খোঁজ মিলছে না। হঠাৎ দেখা গেল; গাছে মগডালে চেপে রয়েছেন হাসপাতাল থেকে উধাও রোগীনি। হাওড়া ব্রিজের পর; এমনই এক বেনজির ঘটনার স্বাক্ষী থাকল; নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতাল। এর আগে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি; হাওড়া ব্রিজের ওপর উঠে পড়েছিলেন। তাকে নামাতেও বেশ কসরত করতে হয় দমকল বাহিনীকে।

আর এবার যা ঘটল; তা বিরল। হাসপাতালে ভর্তি রোগী বেড ছেড়ে পালিয়ে এসে; সোজা উঠে পড়েন গাছের মগডালে। কলকাতার নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালের এমন ঘটনায় হতবাক; হাসপাতাল কর্তৃপক্ষ। নিজেরা অনেক চেষ্টা চালান; রোগী নেমে আসছেন না দেখে; খবর যায় বিপর্জয় মোকাবিলা দফতরে। দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতর এসে; উদ্ধার কাজ শুরু করে।

আরও পড়ুন প্রথম দেশীয় স্নাইপার রাইফেল, ভারতীয় সেনার হাতে মেক ইন ইন্ডিয়ার প্রডাক্ট

রোগীকে গাছ থেকে নামিয়ে আনতে; শুরু হয় প্রচেষ্টা। আনা হয় ল্যাডার। জাল পেতে রোগীনিকে নামানোর জন্য; অনুরোধ জানানো হয়। কিন্তু কে শোনে কথা। রোগীনি তো নাছোড়বান্দা। সে তখন গাছের মগডালে দোল খেতে ব্যস্ত!

আরও পড়ুন শিল্পীকে হেনস্থা, মঞ্চে উঠে শুনতে হল অশ্রাব্য গালিগালাজ

এমনকি জোরাজুরি করলে; গাছ থেকে ঝাঁপিয়ে আত্মহত্যারও হুমকিও দিয়েছেন তিনি। কি ঘটছে দেখতে; কৌতুহলি মানুষের ভিড় জমে যায় হাসপাতালের মধ্যে। চল্লিশ মিনিট প্রচেষ্টার পর; তাকে নামানো সম্ভব হয়। পরে জানা গিয়েছে; ওই রোগীনি মানসিক ভারসাম্যহীন হওয়ায় এমন অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন। তবে মানুষ আনন্দ পেয়েছেন বেশ। রোগীর আত্মীয়রা নিজেদের চিন্তার মধ্যেও এই ঘটনার মজা নিয়েছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন