তৃণমূলের বিরুদ্ধে প্রার্থী, বিধানসভা ভোটের আগে নতুন দল তৈরির ঘোষণা পীরজাদা আব্বাস সিদ্দিকির

2914
তৃণমূলকে সমর্থন নয়, বিধানসভা ভোটের আগে নতুন দল তৈরির ঘোষণা পীরজাদা আব্বাস সিদ্দিকির
তৃণমূলকে সমর্থন নয়, বিধানসভা ভোটের আগে নতুন দল তৈরির ঘোষণা পীরজাদা আব্বাস সিদ্দিকির

তৃণমূলের বিরুদ্ধে প্রার্থী; বিধানসভা ভোটের আগে নতুন দল তৈরির ঘোষণা পীরজাদা আব্বাস সিদ্দিকির। তৃণমূলকে সমর্থন নয়, বরং বিধানসভা ভোটের আগে; নিজেদের নতুন দল তৈরির ঘোষণা করে দিলেন পীরজাদা আব্বাস সিদ্দিকি। সংখ্যালঘু ভোট নিয়ে বড় বিপদের মুখে পড়লেন মমতা। তৃণমূলের বিরুদ্ধে সরাসরি লড়াইয়ে নামার; ঘোষণা করলেন পীরজাদা আব্বাস সিদ্দিকি। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তিনি জানিয়ে দিলেন; নতুন রাজনৈতিক দল তৈরি করতে চলেছেন তিনি। রবিবার ভাঙড়ের একটি সভা থেকে তিনি জানিয়ে দেন যে; এবছরের ডিসেম্বর মাসেই নতুন দল ঘোষণা করা হবে।

অবশেষে জল্পনার অবসান করলেন; ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকি। অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে; ২০২১–এর বিধানসভা নির্বাচনের আগেই নতুন রাজনৈতিক দল তৈরি করতে চলেছেন তিনি। রবিবার ভাঙড়ের ভরা জনসভায় স্পষ্টতই জানিয়ে দিলেন; চলতি বছরের ডিসেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে নতুন দল ঘোষণা করা হবে। শুধু তাই নয়, আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থীও দেবে; ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকির দল।

আরও পড়ুনঃ বেহাল দশা বাংলার সরকারি চাকরির, অষ্টম শ্রেণি পাশের চাকরিতে আবেদন গবেষক, স্নাতকোত্তর ও ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীর

উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি সহ; বিভিন্ন জেলার একাধিক আসনে তাঁরা প্রার্থী দেবেন। রবিবার ভাঙড়ের চণ্ডীপুর ফুটবল ময়দানে; জনসভায় এই কথা বলেন তিনি। এদিন আব্বাস সিদ্দিকি বলেন; “ডিসেম্বর মাসে নতুন দল ঘোষণা করা হবে। আর জানুয়ারি মাসে; জীবনতলায় লক্ষাধিক মানুষের উপস্থিতে সভা হবে”।‌

এর সঙ্গে এই জনসভায়, আরও দুটি ঘোষণা করেছেন; ফুরফুরা পীরজাদা আব্বাস সিদ্দিকি। তিনি জানিয়ে দেন, “আগামী নির্বাচনে পশ্চিমবঙ্গে যদি তাঁর দল ক্ষমতায় আসে; তাহলে রাজ্যে দলিত আদিবাসী সম্প্রদায় থেকে; মুখ্যমন্ত্রী নির্বাচিত হবে। আর মুসলিম সম্প্রদায়ের কোনও যোগ্য ব্যক্তি; রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী হবেন”।

তিনি রাজ্যের শাসকদল তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বলেন যে; “তৃণমূলের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত ভাঙড়, ক্যানিংয়ের; সমস্ত আসন দখল করবে তাঁর দল। তিনি এও জানান যে, “আসন্ন বিধানসভা নির্বাচনে; দক্ষিণ ২৪ পরগনা জেলায় একটিও আসন পাবে না তৃণমূল”। ফুরফুরা পীরজাদা আব্বাস সিদ্দিকির এই ঘোষণায়; বিপদে পড়ল তৃণমূল। সংখ্যালঘু ভোট ভাগ হলে, সুবিধা পাবে বিজেপি; এমনটাই মনে করছে বাংলার রাজনৈতিক মহল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন