আমফান ক্ষতি দেখতে বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

1942
আমফান ক্ষতি দেখতে বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
আমফান ক্ষতি দেখতে বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

রাজ্যে আমফান ক্ষতি দেখতে; বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার প্রধানমন্ত্রীর সঙ্গে আকাশপথে; আমফানের তাণ্ডবলীলায় বাংলায় কি কি ক্ষতি হয়েছেন দেখবেন তাঁরা। মনে করা হচ্ছে, এরপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী; ত্রাণের টাকার ঘোষণা করবেন। আমফান পরিস্থিতি নিজের চোখে দেখতেই; শুক্রবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বায়ুসেনার হেলিকপ্টারে, মুখ্যমন্ত্রীকে সঙ্গে নিয়েই; দুর্গত এলাকা পরিদর্শন করার কথাও নরেন্দ্র মোদীর। নবান্নে সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন; “আমফানের ফলে রাজ্যের বহু এলাকা একেবারে তছনছ; আর সেই ক্ষয়ক্ষতি পর্যবেক্ষণ করার জন্যই; প্রধানমন্ত্রীকে রাজ্যে আসার অনুরোধ জানিয়েছি”।

মমতার হাতে টাকা দেবেন না, একই দাবি মমতা করেছিলেন বামেদের বিরুদ্ধে

আমফান বিধ্বস্ত বাংলার পরিস্থিতি পর্যালোচনা করতে; আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামিকাল শুক্রবারই, তাঁর বিশেষ বিমান অবতরণ করবে রাজ্যের মাটিতে। মুখ্যমন্ত্রীকে মমতাকে নিয়ে; বসিরহাটে প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। এর পাশাপাশি নিজেও আকাশপথে পরিস্থিতি দেখবেন; মুখ্যমন্ত্রী সঙ্গে নিয়েই।

বাংলায় আমফানের বলি ৭২, আশ্বাস দিয়েও মৃত্যু আটকাতে ব্যর্থ বিদ্যুৎ দফতর

আমফানের তাণ্ডবের পর রাজ্যের অবস্থা সম্পর্কে খোঁজ নিতে; এদিনই দুপুরে মুখ্যমন্ত্রীকে ফোন করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফোনেই অমিত শাহ এর মাধ্যমে; প্রধানমন্ত্রী মোদীকে রাজ্যে আসার জন্য অনুরোধ করেছিলেন; মুখ্যমন্ত্রী মমতা। সেই অনুরোধ মেনে নেন প্রধানমন্ত্রী মোদী।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন