প্রধানমন্ত্রীকে মাদকাসক্ত বললেন আপ নেতা

289
প্রধানমন্ত্রীকে মাদকাসক্ত বললেন আপ নেতা/The News বাংলা
প্রধানমন্ত্রীকে মাদকাসক্ত বললেন আপ নেতা/The News বাংলা
Simple Custom Content Adder

রাজীব গান্ধীকে নিয়ে মন্তব্যের জেরে এবার প্রধানমন্ত্রী সম্পর্কে বিতর্কিত মন্তব্য করলেন আপ নেতা সঞ্জয় সিং; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মাদকাসক্ত বলে মন্তব্য করেন তিনি; প্রধানমন্ত্রীর মন্তব্যের পরিপ্রেক্ষিতে সোমবার পঞ্চম দফার নির্বাচন চলাকালীন আপ নেতা মোদীকে মাদকাসক্ত হিসেবে উল্লেখ করেন।

শনিবার উত্তরপ্রদেশের একটি নির্বাচনী জনসভায় কংগ্রেস আমলের ঘোটালার কথা বলতে গিয়ে রাজীব গান্ধীর প্রসঙ্গ তুলে আনেন প্রধানমন্ত্রী; দুর্নীতি করা অবস্থায় মারা গিয়েছিলেন রাজীব গান্ধী; এমনই কটু কথা বলেন প্রধানমন্ত্রী; এরপরেই শুরু হয়ে যায় বিতর্ক।

আরও পড়ুনঃ গাড়ি ভাঙচুর, ছাপ্পা ভোটের অভিযোগে হুগলীর জেলাশাসক দফতরে ধর্নায় লকেট

গত শনিবার উত্তরপ্রদেশের একটি নির্বাচনী জনসভায় রাজীব গান্ধীকে ‘এক নম্বরের দুর্নীতিগ্রস্ত’ বলে কটাক্ষ ছুড়ে দেন মোদী; বফর্সের প্রসঙ্গ তুলে মোদী বলেন; “আপনার বাবা তার পারিপার্শ্বিক মানুষদের কাছে ‘মিস্টার ক্লিন’ হতে পারেন; কিন্তু তার জীবন শেষ হয়েছে ‘ভ্রষ্টাচারী নম্বর ওয়ান’ হয়ে”।

নরেন্দ্র মোদী বোফর্স দুর্নীতির প্রসঙ্গ তুলে এই মন্তব্য করেছিলেন; বোফর্স কামান কেনার জন্য একটি সুইডিশ সংস্থার থেকে ঘুষ নিয়েছিলেন রাজীব গান্ধী; এমনই অভিযোগ উঠেছিল একসময়; যদিও রাজীব গান্ধীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার কোনও প্রমাণ নেই; হাইকোর্ট রায় দিয়েছে।

আরও পড়ুনঃ যৌন হেনস্থার অভিযোগ থেকে ক্লিনচিট পেলেন রঞ্জন গগৈ

মোদীর এই মন্তব্য-এ উত্তরে রবিবার রাহুল গান্ধী নিজের টুইটারে লেখেন; মোদীজির খেলা শেষ; আপনার কর্মফল অপেক্ষা করছে; আপনার ভেতরের বিশ্বাসকে আমার বাবার নামে চালিয়ে দিলেও শেষ রক্ষা পাবেন না; আমার সব ভালোবাসা রইলো এবং উষ্ণ আলিঙ্গন।

শনিবারের প্রধানমন্ত্রীর মন্তব্যের বিরুদ্ধে সরব হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধিও; প্রিয়াঙ্কা বলেন; দেশের একজন শহীদকে অপমান করলেন নরেন্দ্র মোদী; ভোটে হার নিশ্চিত বুঝেই এই ধরনের নোংরা রাজনীতি করছেন নরেন্দ্র মোদী; এবার কেউ নরেন্দ্র মোদীকে রক্ষা করতে পারবে না বলে উল্লেখ করেন তিনি।

আরও পড়ুনঃ ফণীর ক্ষয়ক্ষতির জন্য রাজ্যকে টাকা দিতে চেয়েছিলাম, নিলেন না মমতা, জানালেন মোদী

প্রাক্তন প্রধান মন্ত্রী রাজীব গান্ধীকে নিয়ে নরেন্দ্র মোদীর এই মন্তব্যের বিরুদ্ধে আগেই সরব হয়েছিলেন অখিলেশ যাদব; মমতা বন্দ্যোপাধ্যায়; শত্রুঘ্ন সিনহা প্রমুখ। এমনকি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে বলেন; নরেন্দ্র মোদীর মন্তব্যের জন্য দেশের মানুষ তাকে ক্ষমা করবে না।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন