জনপ্রিয়তায় ফেসবুকে দ্বিতীয় স্থানে নরেন্দ্র মোদী

2110
ফেসবুকে আমি প্রথম দ্বিতীয় মোদী, জনপ্রিয়তা প্রসঙ্গে বললেন ট্রাম্প/The News বাংলা

ফেসবুকে আমি প্রথম দ্বিতীয় মোদী; ফেসবুতে জনপ্রিয়তা প্রসঙ্গে বললেন ট্রাম্প। মোদী ও ট্রাম্প দুজনের গলায় গলায় বন্ধুত্ব। বন্ধুত্বের সেই সম্পর্ককে আরও অটুট করতে প্রথমবার মোদীর আমন্ত্রণে ভারতে পা রাখতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার আগে; ভারতে আসার জন্য তিনি যে কতটা উৎসাহী ট্যুইট করে সে কথাই জানালেন ট্রাম্প। এই দুই বন্ধু যে ফেসবুকে কতটা জনপ্রিয় সম্প্রতি জুকারবার্গের একটি তথ্য তুলে ধরে জানান ট্রাম্প।

ট্রাম্প বলেন; মার্ক জুকারবার্গ সম্প্রতি জানিয়েছেন; তিনি ফেসবুকে জনপ্রিয়তারয় ১ নম্বরে ও মোদী ২ নম্বরে। এটা অনেক বড় পাওয়া। ভারতে আসার জন্য যে তিনি এখন থেকেই দিন গুনতে শুরু করেছেন সে কথাও ফলাও করে প্রকাশ করেন ট্রাম্প। ২৪ ও ২৫ ফেব্রুয়ারি সস্ত্রীক ভারত সফরে আসছেন ট্রাম্প। তার আগে মোদী ও তার জনপ্রিয়তার কথাই জানালেন তিনি।

ভারতের তরফ থেকে ট্রাম্পকে এমনভাবে স্বাগত জানানো হবে; যে চিরদিন মনে রাখবেন মার্কিন প্রেসিডেন্ট; ট্যুইট করে এমনটাই জানিয়েছিলেন মোদী। প্রধানমন্ত্রী মোদী টুইটে লেখেন, এই সফর খুবই গুরুত্বপূর্ণ; এটি ভারত-মার্কিন সম্পর্ককে আরও দৃঢ়তর করতে সাহায্য করবে; দু’দেশের সম্পর্ককে আরও অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে। মোদী ট্যুইটে আরও লেখেন, ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্র গণতন্ত্র রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ; বন্ধুত্বের এই মজবুত সম্পর্ক শুধু দুই দেশ নয় গোটা বিশ্বকে অনুপ্রাণিত করবে। চলতি মাসেই ভারত সফরে আসতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।’কেম ছো ট্রাম্প’-এর মাধ্যমে মার্কিন প্রসিডেন্টকে স্বাগত জানাবেন মোদী।

২০১৯ সালে নিজের দেশে ডেকে; ভারতের প্রধানমন্ত্রীর আতীথেয়তায় কোনও খামতি রাখেননি ট্রাম্প। হাউদি মোদী অনুষ্ঠানে; মার্কিন মুলুকে পা রেখেছিলেন মোদী। সারা দুনিয়ার সামনে; মোদী-ট্রা্ম্পের সখ্যতা দেখেছিল বিশ্ব। সেখানে বক্তৃতা রেখেছিলেন মোদী। এরপর মোদীর পালা। প্রথমে দিল্লি এলেও; আমেদাবাদেও যাবেন ট্রাম্প; সূত্র এমনটাই বলছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন