একদম ফ্রিতে বাড়িতে সানি লিওন মিয়া খলিফা, লকডাউনে ভাল রাখছে পর্ণহাব

1734
একদম ফ্রিতে বাড়িতে সানি লিওন মিয়া খলিফা, লকডাউনে ভাল রাখছে পর্ণহাব/The News বাংলা

ইতালি, স্পেন এবং ফ্রান্সে নিখরচায় সাবস্ক্রিপশন দেওয়ার পরে; প্রাপ্তবয়স্ক বিনোদন সাইট পর্নহব বিশ্বব্যাপী লকডাউন দেশের মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিল। এখন থেকে সারা পৃথিবীতে প্রত্যেকের জন্য; বিনামূল্যে সাবস্ক্রিপশন এর ব্যবস্থা করে দিচ্ছে পর্ণহাব। অর্থাৎ; করোনার জন্য যতদিন দেশে লকডাউন চলবে; ততদিন আপনি ঘরে বসে বোর না হয়ে বিনামূল্যে পর্নহাব প্রিমিয়াম দেখতে পারবেন। পর্ণহাব সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে; ২৩ শে এপ্রিল পর্যন্ত বিশ্বব্যাপী প্রত্যেকের জন্য পর্ণহাব আনলক করে দেওয়া হল।

পৃথিবী জুড়ে করোনা ভাইরাসের প্রভাবে শুরু হয়েছে লকডাউন। বাড়িতে বসে বিরক্ত হয়ে উঠছে অনেক মানুষ। তাদের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে পর্ণহাব। নিজেদের সংস্থার টুইটার পেজে বার্তা দিয়ে সংস্থাটি লিখেছে; “বাড়িতে থাকুন; যেহেতু COVID-19 আমাদের সকলকে প্রভাবিত করে চলেছে; পর্নহাব প্রিমিয়ামকে বিশ্বব্যাপী ফ্রি রাখা হবে ২৩শে এপ্রিল পর্যন্ত। সুতরাং উপভোগ করুন; বাড়িতে থাকুন এবং সুরক্ষিত থাকুন”।

কিন্তু ভারতে বিজেপি সরকার আসার পরে পর্ণহাবের মত সংস্থাকে নিষিদ্ধ করেছে কেন্দ্র সরকার। তাই এই লকডাউনে ভারতবাসী কি উপভোগ করতে পারবে ফ্রি পর্ণহাব? উঠেছে প্রশ্ন!

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন