ভুতুড়ে কাণ্ড, ঝুপড়িবাসী মহিলাকে ৬২০০০ টাকা বিল পাঠালো বিদ্যুৎ দফতর

1637
ভুতুড়ে কাণ্ড, ঝুপড়িবাসী মহিলাকে ৬২০০০ টাকা বিল পাঠালো বিদ্যুৎ দফতর/The News বাংলা
ভুতুড়ে কাণ্ড, ঝুপড়িবাসী মহিলাকে ৬২০০০ টাকা বিল পাঠালো বিদ্যুৎ দফতর/The News বাংলা

ভুতুড়ে কাণ্ড; ঝুপড়িবাসী মহিলাকে ৬২০০০ টাকা বিল পাঠালো বিদ্যুৎ দফতর। বাংলাতে, বিগত কিছুদিন ধরে করোনা আবহে; CESE-পাঠানো বিদ্যুৎ বিল দেখে; মাথায় হাত দিতে হয়েছিল। যে বিল কখনও কল্পনাতেও আসবে না; সেরকম বিল গ্রাহকের কাছে পাঠিয়েছিল এই বিদ্যুৎ সংস্থা। যা নিয়ে CESE দফতরের সামনে; বিক্ষোভও হয়। জনতার চাপে শেষে কিছুটা; পিছু হটেছিল CESE। এবার বাংলা নয়, মহারাষ্ট্রের এক ঝুপড়িবাসী মহিলাকে; ৬২টি হাজার টাকা বিদ্যুৎ বিল পাঠিয়েছে বিদ্যুৎ দফতর।

আরও পড়ুনঃ তাঁর জন্যই বায়ুসেনার হাতে দ্রুত পৌঁছেছে রাফাল, কাশ্মীরের হিলাল আহমেদ রাঠেরকে নিয়ে গর্বিত গোটা দেশ

মাটির ঘর। টালির ছাদ। ঘরে একটা বাল্ব জ্বলে; আর একটা পাখা চলে। তাও রাতের দিকে। টিভি দীর্ঘদিন খারাপ হয়ে পড়ে আছে। দিন আনা দিন খাওয়া; এই মহিলার বিদ্যুতের বিল, কি করে এতটাকা আসতে পারে? টাকা না দিলে আবার; কেটে দেওয়া হবে লাইন। সেটা ভেবেই, রীতিমতো কান্নায় ভেঙে পড়েছেন মহিলা। দু’বেলার খাবার জোগানো, যার পক্ষে মুশকিল; কোথা থেকে দেবেন এত টাকা? মহারাষ্ট্রের চন্দ্রপুরের ঝুপরীবাসী প্রমিলা গিরির সঙ্গে; এমনই কাণ্ড ঘটিয়েছে বিদ্যুৎ দফতর।

আরও পড়ুনঃ ফিল্ম, ওয়েব সিরিজে ভারতীয় সেনা নিয়ে ভুলভাল দৃশ্য, প্রতিরক্ষা দফতরের অনুমতি ছাড়া রিলিজ বন্ধ

তিনি এই বিল নিয়ে বিদ্যুৎ অফিসে; অভিযোগ জানাতে গিয়েছিলেন। কেউ শোনেনি তাঁর অভিযোগ; বরং আগে টাকা মেটাতে বলেছে। এরপর ওই মহিলা স্থানীয় বিধায়কের কাছে যান। বিধায়ক এই গোটা ঘটনা দেখে চমকে যান। তিনি হস্তক্ষেপ করলে; নড়েচড়ে বসে বিদ্যুৎ দফতর। মহিলার মিটার খারাপ থাকাতেই, এত বিল এসেছে; জানায় বিদ্যুৎ দফতর। তারা নতুন বিল পাঠানোর কথা বলায়; ওই মহিলা স্বস্তি পান।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন