ধর্ষককে খুন করলেই মিলবে ১ লক্ষ টাকা, পুরস্কার ঘোষণা অযোধ্যার পুরোহিতের

399
ধর্ষককে খুন করলেই মিলবে ১ লক্ষ টাকা, পুরস্কার ঘোষণা অযোদ্ধার পুরোহিতের/The News বাংলা
ধর্ষককে খুন করলেই মিলবে ১ লক্ষ টাকা, পুরস্কার ঘোষণা অযোদ্ধার পুরোহিতের/The News বাংলা

ধর্ষককে খুন করলেই মিলবে ১ লক্ষ টাকা; রীতিমতো পুরস্কার ঘোষণা অযোধ্যার পুরোহিতের। দেশে ধর্ষণের ঘটনা ঠেকাতে; হায়দরাবাদ পুলিশের এনকাউন্টারকে অনেকেই বাহবা জানিয়েছিলেন। তাদের মতে; দেশে এরকম এনকাউন্টার হলে হয়তো ধর্ষণ কমবে। আইন ব্যবস্থার দীর্ঘ সূত্রিতার থেকে; এনকাউন্টার ভাল বলে অনেকেই মতামত জানিয়েছিলেন। ধর্ষকদের সাজা দিতে; আইন হাতে তুলে নিতেও চেয়েছিলেন অনেকেই। দেশে লাগাতার ধর্ষণের ঘটনায়; যখন দেশবাসীর ক্ষোভের পারদ চড়ছে; সেইসময় ধর্ষকদের খুন করলে একলক্ষ টাকা পুরস্কার ঘোষণা করা হল।

এই পুরস্কারের ঘোষণা করেছেন অযোধ্যার এক পুরোহিত। বিষয়টি প্রকাশ্যে আসেতই; উত্তরপ্রদেশ পুলিশ তদন্তের আশ্বাস দিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অযোধ্যার হনুমানগড়ি মন্দিরের পুরোহিতের রাজু দাসের মাথা থেকেই এমন বুদ্ধি বেরিয়েছে। তিনি বলেছেন; ধর্ষকদের যে খুন করবে তিনি নিজে সেই ব্যক্তিকে এক লক্ষ টাকার পুরস্কার দেবেন।

আরও পড়ুন:সংস্কৃতে কথা বলে সারিয়ে ফেলুন ডায়াবেটিস কোলেস্টেরল

এমনকি কোনও পুলিশকর্মী যদি এই কাজ করতে পারেন; তাকেও টাকা দিয়ে পুরস্কৃত করা হবে। সেই সঙ্গে তাঁর পরিবারকেও আর্থিক সাহায্য করার আশ্বাস দেন পুরোহিত রাজু দাস। সমাজে ধর্ষণ ঠেকাতে ও ধর্ষণের মতো কুকর্ম করে; যেন কেউ ছাডা় না পায় সেই কারণেই; এই পদক্ষেপ তাঁর। ওই পুরোহিত জানান; সমাজে নারীদের ওপর ধর্ষণের বাড়ছে।

আরও পড়ুন: রাহুলের বিরুদ্ধে সোচ্চার বিজেপি, হাত গুটিয়ে বসেই রইলেন মমতার সাংসদরা

সমাজের কিছু লোকই এই ঘটনায় জড়িত। তাদের বিকৃত মানসিকতার জন্যই এই ধরনের ঘটনা ঘটছে। যদিও অযোধ্যার সার্কেল অফিসার; গোটা বিষয়টি নিয়ে কিছুই জানেন না বলেই জানান। যদিও খোঁজ নিয়ে তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি। তবে এই ঘোষণায় শোরগোল পরে গেছে গোটা দেশেই। সোশ্যাল মিডিয়ায় চলছে জোর বিতর্ক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন