আবার কি বলবেন আশা আশঙ্কায় দেশ, সন্ধ্যা ৬ টায় জাতির উদ্দেশ্যে ভাষণ প্রধানমন্ত্রী মোদীর

2044
আবার কি বলবেন আশা আশঙ্কায় দেশ, সন্ধ্যা ৬ টায় জাতির উদ্দেশ্যে ভাষণ প্রধানমন্ত্রী মোদীর
আবার কি বলবেন আশা আশঙ্কায় দেশ, সন্ধ্যা ৬ টায় জাতির উদ্দেশ্যে ভাষণ প্রধানমন্ত্রী মোদীর

আবার কি বলবেন তিনি? আশা আশঙ্কায় গোটা দেশ। মঙ্গলবার, সন্ধ্যা ৬ টায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উৎসবের মুখে, দেশবাসীকে কি বার্তা দেবেন প্রধানমন্ত্রী মোদী? জোর জল্পনা শুরু হয়েছে; রাজনৈতিক মহলে। জোর জল্পনা শুরু হয়েছে; আমজনতার মধ্যেও। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে; জোর তর্ক বিতর্ক। সন্ধ্যা ৬ টায় কি বলবেন তিনি? এটাই এখন প্রশ্ন দেশ জুড়ে। দেশবাসী যে সন্ধ্যা ৬ ছটায় কেউ টিভিতে; কেউ বা মোবাইলে চোখ রাখবেন তা বলাই বাহুল্য। কি বলবেন তিনি?

আরও পড়ুনঃ বাড়িতে বসে ঈদ পালন হলে, পাড়ায় বসে দুর্গা পুজো কেন হবে না, আসল কারণটা ঠিক কি

দেশে কমছে করোনা সংক্রমণ। মঙ্গলবার সকালে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান বলছে; গত ২৪ ঘণ্টায় দেশে ৪৬ হাজার ৭৯১ জন; করোনা আক্রান্ত হয়েছেন। যা কিনা গত মাস তিনেকের মধ্যে; সবথেকে কম। গত দুদিন ধরে যে পরিমাণ মৃত্যু হচ্ছে; সেটাও ৩ মাসের মধ্যে সর্বনিম্ন। আজকের জাতির উদ্দেশ্যে ভাষণ; তাই করোনা যুদ্ধে এই সাফল্যের জন্য; দেশবাসীকে ধন্যবাদ জানাতে পারেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুনঃ সরকারি প্রতিশ্রুতি থাকলেও চাকরি নেই, পেট চালাতে ‌হাঁড়িয়া বেচছেন জাতীয় গেমসে পদকজয়ী আদিবাসী তরুণী

বারবার দেশের উদ্দেশ্যে তিনি বলেছেন; করোনা সময়ে কি কি সতর্কতা নিতে হবে। এবার কি তাই দেশবাসীকে ধন্যবাদ দিতেই; জাতির উদ্দেশ্যে ভাষণ ? অনেকেই এমনটা মনে করছেন। অনেকে ভাবছেন উৎসবের মুখে; ফের দেশবাসীকে সতর্ক করতেই; এবার মোদীর জাতির উদ্দেশ্যে ভাষণ। বিশেষ করে সামনে বিহার ও বাংলায় ভোট। তাই দুর্গা পুজো ও ছট পুজোয়; মানুষকে শুভকামনা জানাতেই এই ভাষণ। তবে, প্রধানমন্ত্রী কি বলেন; সেই দিকেই তাকিয়ে গোটা দেশ। যদিও, এ বিষয়ে পোক্ত কোনও তথ্য; প্রধানমন্ত্রীর দপ্তর সুত্রে মেলেনি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন