শহর তৃণমূলের সভাপতিকে মার, আক্রান্ত সাংবাদিক, গ্রেফতার বিজেপি বিধায়কের ভাই

2296
শহর তৃণমূলের সভাপতিকে মার, আক্রান্ত সাংবাদিক, আটক বিজেপি বিধায়কের ভাই
শহর তৃণমূলের সভাপতিকে মার, আক্রান্ত সাংবাদিক, আটক বিজেপি বিধায়কের ভাই

পুরুলিয়া শহর তৃণমূলের সভাপতি বিভাস দাসকে; বেধড়ক মার। খবর সংগ্রহ করতে গিয়ে; আক্রান্ত হলেন এক চিত্র সাংবাদিক। তৃণমূলের অভিযোগ, পুরুলিয়ার বিজেপি বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ের ভাইয়ের নেতৃত্বে; মঙ্গলবার রাতে এই হামলা হয়। আক্রান্ত তৃণমূল নেতা; বিভাসের অবস্থা গুরুতর। তাঁকে চিকিৎসার জন্য; আনা হয়েছে কলকাতায়। আক্রান্ত সাংবাদিক; ভর্তি পুরুলিয়া হাসপাতালে। তৃণমূল নেতার উপর হামলা ও সাংবাদিককে মারধরের ঘটনায়, গ্রেফতার করা হয়েছে; পুরুলিয়ার বিজেপি বিধায়কের ভাই সহ দুজনকে। অভিযোগ উড়িয়ে বিজেপির দাবি; তৃণমূলই তাদের উপর হামলা চালায়। প্রতিবাদে থানায় বিক্ষোভ দেখায়; বিজেপির মহিলা মোর্চার সদস্যরা।

তৃণমূলের পুরুলিয়া শহর সভাপতি বিভাসরঞ্জন দাসকে; বেধড়ক মারধর ও লুঠপাটের করার অভিযোগ উঠল; বিজেপি বিধায়কের ভাই ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। এই ঘটনার সময় ছবি তুলতে গিয়ে; আহত হলেন এক চিত্র সাংবাদিকও। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে; পুরুলিয়া শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন একটি পেট্রল পাম্পের কাছে। অভিযোগ, বিভাস অন্যান্য দিনের মতো; বাইক নিয়ে যাচ্ছিলেন। সেই সময় ৫ নম্বর ওয়ার্ডের একদল বিজেপি কর্মী; তাঁর পথ আটকান।

আরও পড়ুনঃ ‘বেসুরো রাজীব’, একমাস চুপ থাকার পর সোজা ‘পাল্টি’

পুরুলিয়ার বিজেপি বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ের ভাই প্রদীপ মুখোপাধ্যায়; ওরফে বিল্টুর নেতৃত্বে ৪০-৫০ জন বিজেপি কর্মী এসে; তাঁকে ব্যাপক মারধর করে। বিভাসকে মেরে ফেলার চক্রান্ত করে; বলেই তৃণমূলের অভিযোগ। তাঁর কাছ থেকে সোনার চেন; আংটি, ঘড়ি ছিনতাই করা হয়; বলেও অভিযোগ উঠেছে। ঘটনাস্থল থেকে তৃণমূল নেতা বিভাস দাসকে; স্থানীয় পেট্রল পাম্পের মালিক ও কর্মীরা উদ্ধার করেন।

পুরুলিয়া সদর থানায় খবর দেওয়া হলে; পুলিশ তাঁকে উদ্ধার করে, পুরুলিয়া হাসপাতালে ভর্তি করে। তাঁর মাথায় ১২টি সেলাই হয়েছে। পাশাপাশি অভিযোগ উঠেছে, এক চিত্রসংবাদিককেও; বিজেপি কর্মীরা মারধর করে। ঘটনাস্থল থেকে অভিযুক্ত বিধায়কের ভাই প্রদীপ; ওই চিত্র সাংবাদিককে তাঁর মোটর সাইকেলে পুরুলিয়া বাসস্ট্যান্ডে তুলে নিয়ে গিয়ে; সব ছবি মুছে ফেলতে বাধ্য করে বলেই অভিযোগ।

এই ঘটনায় গ্রেফতার; বিজেপি বিধায়কের ভাই প্রদীপ মুখোপাধ্যায় ও বিজেপি কর্মী হীরন্ময় কর্মকার। ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারায়; মামলা হয়েছে। বিভাসের দাবি; “তৃণমূল তৃতীয়বার ব্যাপক মানুষের সমর্থন নিয়ে; সরকারে আসায় বিজেপি নেতাদের ক্ষোভ এসে পড়েছে; তৃণমূলের নেতা-কর্মীদের ওপর”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন