প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন রাহুল

206
মোদীর বিরুদ্ধে কংগ্রেস শাসিত রাজ্যগুলোর প্রতি পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন রাহুল/The News বাংলা
মোদীর বিরুদ্ধে কংগ্রেস শাসিত রাজ্যগুলোর প্রতি পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন রাহুল/The News বাংলা
Simple Custom Content Adder

রবিবার তিন দিনের কেরালা সফরের শেষ দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। অবিজেপি শাসিত রাজ্যগুলোর প্রতি পক্ষপাতিত্বমূলক আচরণ করছেন নরেন্দ্র মোদী; এমনই অভিযোগ করলেন তিনি।

লোকসভা নির্বাচনে সারাদেশে কংগ্রেসের বিপর্যয়ের মধ্যেও কেরালায় ২০ টি লোকসভা আসনের মধ্যে ১৫ টিই দখল করেছে কংগ্রেস; তারই কৃতজ্ঞতা স্বরূপ ৩ দিনের কেরালা সফরে গিয়েছেন রাহুল গান্ধী। রবিবারই ছিল তার প্রচারের শেষ দিন। কোঝিকোড়ে এদিন একটি রোড শোতে অংশ নিতে রাহুল বলেন; ঘৃণায় বিজেপি পুরোমাত্রায় অন্ধ হয়ে গিয়েছে।

এদিন অভিযোগ করে রাহুল বলেন; কংগ্রেস শাসিত রাজ্যগুলোর প্রতি প্রধানমন্ত্রীর দৃষ্টিভঙ্গি একদমই ইতিবাচক নয়। উত্তরপ্রদেশের সাথে কেরালার প্রতি কেন্দ্রীয় সরকারের আচার আচরনের অনেক তফাৎ রয়েছে বলে উদাহরণ টানেন তিনি।

ব্যক্তিগত অভিজ্ঞতার প্রসঙ্গ তুলে রাহুল বলেন; তিনি জানেন কংগ্রেস শাসিত রাজ্যের প্রতি প্রধানমন্ত্রীর মনোভাব কেমন; শুধু তাই নয়; বিজেপি বিরোধী যেকোনও রাজ্যের প্রতিই বিজেপির পক্ষপাতদুষ্ট আচরন হয় বলে উল্লেখ করেন তিনি।

শনিবারই কেরালা সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। বারাণসী হোক অথবা কেরালা; উভয়কেই সমান চোখে দেখেন প্রধানমন্ত্রী; কেরালায় গিয়ে এমনই জানিয়েছিলেন নরেন্দ্র মোদী। রবিবার প্রধানমন্ত্রীর এই মন্তব্যকেও কটাক্ষ করেন রাহুল।

বিজেপির তরফে কেরালার জন্য কোনো সাহায্য ও সহযোগিতা করা হবে না বলেই মনে করেন রাহুল গান্ধী; সংসদে কেরালার সমস্ত রকম দাবি দাওয়া এবং অভাব অভিযোগের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করে দেশ ও রাজ্যের পাশে থাকবেন বলে এদিন প্রতিশ্রুতি দেন কংগ্রেস সভাপতি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন