‘প্রধানমন্ত্রী মোদী গায়েব’, এ কি বললেন রাহুল গান্ধী

3165
'প্রধানমন্ত্রী মোদী গায়েব', এ কি বললেন রাহুল গান্ধী
'প্রধানমন্ত্রী মোদী গায়েব', এ কি বললেন রাহুল গান্ধী

‘প্রধানমন্ত্রী মোদী গায়েব’; এ কি বললেন রাহুল গান্ধী? করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ; আছড়ে পড়েছে দেশে। গোটা দেশে ভ্যাকসিনের জন্য হাহাকার। করোনার এই আবহে, ক্রমাগত কেন্দ্রীয় সরকারকে আ’ক্রমণ করেছে কংগ্রেস-সহ বিরোধী দলগুলি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রায় রোজ নিয়ম করে; তোপ দাগেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এদিন ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে; তোপ দাগলেন কংগ্রেস সাংসদ। এদিন রাহুল লিখলেন; প্রধানমন্ত্রী ‘গায়েব’ হয়ে গেছেন!

আরও পড়ুন; করোনায় অনাথ সন্তানদের মাসিক ৫ হাজার টাকা আর বিনামূল্যে শিক্ষা-রেশন

করোনা ভ্যাকসিন, অক্সিজেন ও ওষুধের মত; প্রধানমন্ত্রী মোদীও গায়েব হয়ে গেছেন; এদিন টুইট করে এই দাবিই তুললেন রাহুল গান্ধী। এদিন এক টুইট বার্তায়, রাহুল গান্ধী লেখেন; “টিকা, অক্সিজেন ও ওষুধের মতোই প্রধানমন্ত্রীও নিখোঁজ। আর যেগুলি রয়ে গিয়েছে তা হল; সেন্ট্রাল ভিস্তা প্রকল্প, ওষুধের উপর জিএসটি এবং এখানে সেখানে প্রধানমন্ত্রীর ছবি”।

আরও পড়ুন; করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যেই এবার বিপদ বাড়িয়ে আসছে ‘তাউকতাই’

রাহুলের সেই টুইট

গতবছরও করোনা আবহের শুরু থেকেই; রাহুল গান্ধী প্রথম থেকেই অভিযোগ করে এসেছেন যে; কেন্দ্রীয় সরকারের নীতির ব্যর্থতার কারণেই দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এবারও সেই একই অভিযোগ করেছেন; রাহুল গান্ধী। রাহুলের মতে, দেশে ভয়াবহ আকার নিয়েছে করোনা পরিস্থিতি; তার জন্য দায়ী মোদী সরকার। এই পরিস্থিতিতে ফের একবার, রাহুল কোভিড প্রসঙ্গে; মোদীকে আ’ক্রমণ শানালেন এদিন।

আরও পড়ুনঃ “নিজেরা শ্বাস নিতে জানেনা, আর বলছে অক্সিজেন সংকট” আবারও বিতর্কে যোগগুরু

তবে বিজেপির তরফ থেকে পাল্টা দেওয়া হয়েছে; রাহুল গান্ধীকে। বিজেপি জানিয়েছে, “দুঃখের বিষয় রাহুল গান্ধীকে কেউ সিরিয়াসলি নেয় না; করোনা আবহে তিনি ইতালি-তে বেড়াতে গিয়েছিলেন। এখন বেড়িয়ে এসে; সরকারের সমালোচনায় মেতেছেন। মোদী সরকার করোনা আটকাতে; সঠিক সিদ্ধান্ত মত কাজ করছেন। ভ্যাকসিন উৎপাদন হচ্ছে; রাতারাতি দেশের সব মানুষকে; ভ্যাকসিন দেওয়া সম্ভব নয়”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন