দাউদের সঙ্গে প্রেম, ঝরনার জলে ফিনফিনে সাদা শাড়ি পরা মন্দাকিনী আবার ফিরছেন

5376
ঝরনার জলে ফিনফিনে সাদা শাড়ি পরা মন্দাকিনী আবার ফিরছেন
ঝরনার জলে ফিনফিনে সাদা শাড়ি পরা মন্দাকিনী আবার ফিরছেন

ঝরনার জলে ফিনফিনে সাদা শাড়ি পরা মন্দাকিনী; একসময় আগুন ধরিয়ে দিয়েছিলেন; দেশের ৮ থেকে ৮০ সমস্ত পুরুষের মনে। বলিউডের ‘সুপারহট’ নায়িকা মন্দাকিনীর সঙ্গে, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের সম্পর্কের কথা নিয়ে; একসময় সারা দুনিয়ায় ঝড় বয়ে গিয়েছিল। এই সম্পর্কের জন্য; ভাবমূর্তি খারাপ হয়েছিল এই সুন্দরীর। তারপর থেকে তাঁকে ঘিরে; আজও নানান গুজব ভেসে বেড়ায়। কারও কথায়, তিনি নাকি; ওষুধের ব্যবসা করছেন। আবার কারোর কথায়; তিনি তিব্বতে যোগব্যায়াম শেখান। মন্দাকিনী এক বৌদ্ধ চিকিৎসককে বিয়ে করেছেন; এবং তিনি দালাই লামার অনুসারী হয়েছেন; এমন অদ্ভুত তথ্যও ভেসে বেড়ায়।

১৯৮৫ সালে মুক্তি পাওয়া, রাজ কাপুরের ছবি ‘রাম তেরি গঙ্গা মইলি’-র একটি গানের দৃশ্যে; ঝরনার জলে ফিনফিনে সাদা শাড়ি পরা মন্দাকিনী তোলপাড় করেছিলেন দেশ-বিদেশের কোটি-কোটি পুরুষের হৃদয়ে। ভারতীয় সিনেমার ইতিহাসে; ‘সুপার হট’ দৃশ্য হয়ে থেকে গেছে সেই দৃশ্যটি। রাজ কাপুর পরিচালিত ‘রাম তেরি গঙ্গা মইলি’ মুভিটির মধ্য দিয়েই; বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মন্দাকিনী।

আরও পড়ুনঃ দুই বিখ্যাত নায়িকার সঙ্গে ব্যর্থ প্রেম, পাক মহিলার প্রেমে সায়রার সঙ্গে বিচ্ছেদও হয় দিলীপের

প্রথম ছবির মাধ্যমেই, সমালোচকদের প্রশংসা ও দর্শকদের হৃদয়ে; জায়গা করে নিয়েছিলেন তিনি। ‘রাম তেরি গঙ্গা মইলি’র পর, হাতে গোনা মাত্র কয়েকটি ছবিতেই; দেখা গিয়েছিল মন্দাকিনীকে। সেসব ছবিতেও নিজের ‘গরম ইমেজ’; ধরে রেখে ছিলেন তিনি। অভিনয় করেছিলেন; একাধিক বাংলা ছবিতেও। তবে দীর্ঘদিন ধরেই লাইম লাইটের আড়ালে রয়েছেন; ‘মোস্ট ওয়ান্টেড ডন’ দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ এই নায়িকা।

আরও পড়ুনঃ সম্পূর্ণ হিন্দু রীতিতে কলকাতায় নারী শিক্ষার স্কুল খুলেছিলেন, ঝাঁসির রাণী লক্ষ্মী বাইয়ের আত্মীয়

সাম্প্রতিক খবর পাওয়া গেছে; বলিউডে কামব্যাক করতে চলেছেন মন্দাকিনী! ইতিমধ্যেই নাকি চিত্রনাট্য পড়া; শুরু করে দিয়েছেন তিনি। বিভিন্ন পরিচালক প্রযোজকদের সঙ্গে; আলোচনা বৈঠকও সারছেন তিনি। বেশ কিছু হিন্দি সিরিয়ালে, কাজ করার প্রস্তাবও; তাঁর কাছে গেছে। কিন্তু ছোট পর্দার অফার; ফিরিয়ে দিয়েছেন তিনি। মন্দাকিনীর এখন ইচ্ছে; বড়পর্দাতে কামব্যাক করা। সেই সঙ্গে চুটিয়ে কাজ করতে চান; ওয়েব সিরিজেও। দীর্ঘ ১৯ বছর পর; আবার পর্দায় ফিরছেন মন্দাকিনী। এখন দেখার এই গুজবের সত্যতা কতখানি; তবে ইতিমধ্যেই বলিউডে মন্দাকিনীকে নিয়ে হইচই শুরু হয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন