মন্দিরের পূজারীর গায়ে পেট্রোল ঢেলে, জীবন্ত পুড়িয়ে মারল জমি মাফিয়ারা

5817
মন্দিরের পূজারীর গায়ে পেট্রোল ঢেলে, জীবন্ত পুড়িয়ে মারল জমি মাফিয়ারা
মন্দিরের পূজারীর গায়ে পেট্রোল ঢেলে, জীবন্ত পুড়িয়ে মারল জমি মাফিয়ারা

মন্দিরের পূজারীর গায়ে পেট্রোল ঢেলে; জীবন্ত পুড়িয়ে মারল জমি মাফিয়ারা। মন্দিরের জমি লুঠ করতে চাইছিল; জমি মাফিয়ারা। বাধা দিতেই মন্দিরের পূজারীর গায়ে; পেট্রোল ঢেলে দেওয়া হল আগুন। রাজস্থানের কারৌলি জেলার সাপোত্রা এলাকার ঘটনা; চমকে দিয়েছে গোটা দেশকে। ভয়াবহ কাণ্ডের তদন্ত শুরু করেছে; রাজস্থান পুলিশ। পূজারী বাবুলালকে নৃশংস ভাবে খুন করার অভিযোগে; গ্রেফতার করা হয়েছে কৈলাশ মিনা বলে এক দুষ্কৃতীকে। তার দলের ৬ জনই; এই কাজ করেছে বলেই অভিযোগ।

আরও পড়ুনঃ ছাদ থেকে বিজেপির মিছিলে বোমা ছুঁড়ছে মমতার পুলিশ, ভিডিও শেয়ার করে অভিযোগ কৈলাস বিজয়বর্গীয়র

মন্দিরের জমি লুঠে, বাধা দিতেই; মন্দিরের পূজারীর গায়ে আগুন দিয়ে; জ্যান্ত জ্বালিয়ে দিল দুষ্কৃতীরা। ৫০ বছরের পূজারীকে আগুনে পুড়িয়ে মারার ঘটনায়; স্তম্ভিত গোটা এলাকা। ক্ষুব্ধ এলাকাবাসী বিক্ষোভ দেখিয়েছেন; পুলিশের বিরুদ্ধে। দীর্ঘদিন ধরেই স্থানীয় মন্দিরে পুজো করতেন; পূজারী বাবুলাল। তাঁর ওপর হামলা চালায় ৬ দুষ্কৃতী। মন্দিরের জমি কেড়ে নিতেই; এই হামলা চালায় জমি মাফিয়ারা।

আরও পড়ুনঃ মোদী মমতার দ্বিচারিতা, উৎসবে বাড়বে সংক্রমণ, রাজনৈতিক সভা মিছিলে বিধিনিষেধ নেই

জানা গিয়েছে যে, দীর্ঘদিন মন্দিরের সঙ্গে যুক্ত থাকায়; পূজারীকে মন্দিরের ভিতর কিছুটা জমি দেওয়া হয়েছিল। সেখানে নিজের বাড়ি তৈরি করছিলেন তিনি। সেই জমির ওপরই ছিল দুষ্কৃতীদের নজর। প্রথমে পূজারীর গায়ে ঢালা হয় পেট্রোল, কেরসিন। তারপর তাঁর গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। ৫০ শতাংশ জ্বলে যায় তাঁর শরীর। পূজারীকে ভর্তি করা হয় সোয়াই মানসিং হাসপাতালে; সেখানেই মারা যান তিনি।

আরও পড়ুনঃ নেতা নেত্রীর মিছিল মিটিং আর পুজোর বাজার, একদিনে বাংলায় করোনা আক্রান্ত রেকর্ড ৩৫০০

রাজস্থানের সরকারের তরফ থেকে; এই ঘটনার নিন্দা করা হয়েছে। পুলিশকে এই ঘটনার দ্রুত তদন্ত করে; অপরাধীদের শাস্তি দিতে নির্দেশ দিয়েছে সরকার। জমি মাফিয়াদের সঙ্গে পুলিশের যোগসাজশ আছে; এমনটাই অভিযোগ স্থানীয় মানুষদের। তবে পুলিশের তরফ থেকে পরিষ্কার জানানো হয়েছে; “দুষ্কৃতীদের পাণ্ডাকে গ্রেফতার করা হয়েছে; সবাইকে গ্রেফতার করে, উপযুক্ত প্রমাণ সহ আদালতে মামলা করা হবে। সবার শাস্তি হবে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন