পূর্ব বর্ধমানে নাবালিকা ধর্ষণে গ্রেফতার রাজিবুল ও ইবরান

17572
পূর্ব বর্ধমানে নাবালিকা ধর্ষণে গ্রেফতার রাজিবুল ও ইবরান/The News বাংলা
পূর্ব বর্ধমানে নাবালিকা ধর্ষণে গ্রেফতার রাজিবুল ও ইবরান/The News বাংলা

পূর্ব বর্ধমানে নাবালিকা ধর্ষণে গ্রেফতার রাজিবুল ও ইবরান। ভাতারে এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায়; এই দুজনকে গ্রেফতার করা হল। নাবালিকা ধর্ষণের জেরে উত্তেজনা রয়েই গেছে ভাতারে। সোমবার সন্ধ্যায় এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হলো দুই ব্যক্তিকে। ধৃত দুই ব্যক্তির নাম; রাজিবুল শেখ ও ইবরান শেখ। দুজনেরই বাড়ি ভাতারের মুরাতিপুর গ্রামে। ওই নাবালিকার বাড়ি ভাতারের কালুত্তকগ্রামে।

এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে ভাতারের কালুত্তকগ্রামে। ধৃত দুই ব্যক্তিকে বর্ধমান কোর্টে পাঠানো হয়। ইবরান শেখের স্ত্রী সাবিনা বিবি অবশ্য দাবি করেছেন যে; তার স্বামীকে ফাঁসানো হয়েছে; তার স্বামী এই ঘটনার সঙ্গে যুক্ত হন।

আরও পড়ুন ভারতে পড়তে এসে মোদী বিরোধী শ্লোগান বাংলাদেশী ছাত্রীর

পুলিশ সূত্রে জানা যায়; সোমবার সন্ধ্যায় এক নাবালিকাকে আহত অবস্থায় ভর্তি হয় ভাতার হাসপাতালে। ডাক্তাররা বুঝতে পারেন যে; ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে। খবর পেয়ে; পুলিশ ভাতার হাসপাতালে যায়।

পুলিশকে ওই নাবালিকা ধর্ষিত হয়েছে বলে জানায়। অভিযোগ করেন; নাবালিকা নিজেই। সেই অভিযোগের ভিত্তিতে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে; মোবাইল লোকেশন ধরে। মঙ্গলবার দুজনকেই বিচার বিভাগের জন্য বর্ধমান কোর্টে পাঠানো হয়। ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে; চরম উত্তেজনা রয়েছে ভাতারের কালুত্তকগ্রামে। দোষীদের ফাঁসি চান গ্রামবাসীরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন